উন্নয়ন এবং জনগণের ভালোবাসা ছাড়া ভোট পাওয়া যায় নাঃ নাসিম

ই-বার্তা ডেস্ক ।।    নিজ নির্বাচনী এলাকা কাজিপুরে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম মন্তব্য করেছেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের মাধ্যমে এ দেশের মানুষ স্বাধীনতাবিরোধী অপশক্তিকে সমুচিত জবাব দিয়েছে। নৌকার অবিস্মরণীয় বিজয় হয়েছে। এ বিজয় গণতন্ত্রের বিজয়, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার বিজয়।

 

গতকাল সোমবার দুপুরে মোহাম্মদ নাসিম তার নির্বাচনী এলাকা কাজিপুরে দলীয় নেতাকর্মী ও গণমানুষের সঙ্গে নির্বাচনোত্তর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের বক্তব্যে এ কথা বলেন।

 

কাজিপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম বলেছেন- ভোটের মাধ্যমে এ দেশের জনগণ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আহ্বানে নৌকা মার্কাকে বিজয়ী করে প্রমাণ করেছে আওয়ামী লীগ মানেই উন্নয়ন, শেখ হাসিনাই কেবল উন্নয়নের নেত্রী। উন্নয়ন এবং জনগণের ভালোবাসা ছাড়া ভোট পাওয়া যায় না।

 

গত রোববার গভীর রাত এবং সোমবার সকাল থেকেই কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের একাংশ নিয়ে গঠিত সিরাজগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার বিজয়ী প্রার্থী মোহাম্মদ নাসিমকে দলীয় নেতাকর্মী, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও সাধারণ মানুষ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

 

অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম বলেছেন একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের ভূমিধস বিজয় উল্লেখ করে- স্বাধীন ভারতের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরুর পর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাই চারবার প্রধানমন্ত্রীর পদে আসীন হয়েছেন।

 

তিনি এসনয় আরও বলেছেন, এই নির্বাচনে প্রমাণ হয়েছে বিএনপি জামায়াতের সাংগঠনিক ভিত্তি ভেঙে চুরমার হয়ে গেছে। তারা আর কোমর সোজা করে দাঁড়াতে পারবে কিনা এমন সন্দেহ প্রকাশ করে স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। 

 

 

কাজিপুর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, যথাক্রমে শওকত হোসেন ও আব্দুল লতিফ তারিণ।অন্যদের মধ্যে সাবেক এমপি তানভীর শাকিল জয়, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য অ্যাড. কেএম হোসেন আলী হাসান, মোজাম্মেল হক বকুল, খলিলুর রহমান, সাবেক সিভিল সার্জন ডা. শামসুদ্দিন, গোলাম রব্বানী, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, শহিদুল আলম প্রমুখ।

 

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম