উপনির্বাচনে যশোর সদরের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী মেহেদী হাসান মিন্টু

ই-বার্তা ।।  আসন্ন উপজেলা পরিষদের উপনির্বাচনে যশোর সদর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ পরিবারের সন্তান, যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু।

গতকাল (মঙ্গলবার) আওয়ামী লীগের সভাপতির কার্যালয়ে আসন্ন উপজেলা পরিষদ উপনির্বাচনের দলীয় মনোনয়নের জন্য চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন। এ সময় মনোনয়ন পত্র জমা নেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক সায়েম খান। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-সম্পাদক জাহিন হাসান।

জানা যায়, দীর্ঘদিন তিনি যশোর সদর আওয়ামীলীগের সাধারন সম্পাদক থাকলেও তার বিরুদ্ধে কোনো অনিয়ম, ক্ষমতার অপব্যাবহার, দুর্নীতির অভিযোগ পাওয়া যায় নি।

মেহেদী হাসান মিন্টু খুলনা বিভাগে সবথেকে বেশি ভোট পেয়ে যশোর জেলা পরিসদের সদস্য হন ও দীর্ঘদিন যাবত যশোর সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে করেন। বিএনপি ক্ষমতায় থাকাকালীন তিনি অসংখ্য বার কারা নির্যাতিত হন। তিনি সকল নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের পক্ষে কাজ করেছেন।

একাধিক সুত্রে জানা যায়, যশোর সদরের প্রত্যন্ত গ্রাম অঞ্চলের সাধারণ মানুষ ও নেতাকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ স্থাপন করায় জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন মেহেদী হাসান মিন্টু। এর ফলশ্রুতিতে যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন এবং যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা কর্মীদের আস্থার প্রতীক হয়ে আছেন তিনি।