উরুগুয়ের বিপক্ষে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা

ই- বার্তা ডেস্ক।। প্রীতি ম্যাচে রাতে মাঠে নামছে দুই লাতিন পরাশক্তি আর্জেন্টিনা ও উরুগুয়ে। রাত সোয়া ১টায় ইসরায়েলের তেল আবিবে শুরু হবে ম্যাচটি।

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ ব্যবধানে হারানোর পর এবারে তাদের প্রতিপক্ষ লাতিন আমেরিকারই আরেক ফুটবল পরাশক্তি উরুগুয়ে। প্রতিবেশীদের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই লিওনেল মেসি ও সার্জিও আগুয়েরোকে খেলানোর সিদ্ধান্ত নিয়েছেন দলটির কোচ লিওনেল স্কালোনি। একাদশের বাকি স্থানগুলোতে কারা খেলবেন তা অবশ্য এখনও চূড়ান্ত করেননি তিনি। তবে এ ম্যাচের দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার ইঙ্গিত দিয়েছেন স্কালোনি। সোমবার রাতে মুখোমুখি হচ্ছে দুই সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও উরুগুয়ে।

পরিসংখ্যানে এগিয়ে থেকে মাঠে নামবে আগুয়েরো-মেসিরা। ১৯৮ দেখায় ৯৮ জয় আর্জেন্টিনার, উরুগুয়ের ৬১টি। সৌদি আরবে সুপার ক্ল্যাসিকোতে লিওনেল মেসির গোলে ব্রাজিলকে হারিয়ে ছন্দে রয়েছে আর্জেন্টিনা।উরুগুয়ের বিপক্ষে এই ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারবেন না লুকাস ওকামপোস। আলবিসেলেস্তে কোচ লিওনেল স্কালোনি নিশ্চিত করেছেন এই ম্যাচ খেলবেন লিওনেল মেসি ও সার্জিও আগুয়েরো। আক্রমণভাগে তাদের সঙ্গী হতে পারেন লাউতুরো মার্টিনেজ অথবা পাওলো দিবালা।