উস্কানি দিয়ে পরিস্থিতি অস্থিতিশীল করা যাবে নাঃ নাসিম

ই-বার্তা ডেস্ক।।  বিএনপি-জামায়াতকে ইঙ্গিত করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, রাজনীতির বিষাক্ত সাপ এখনও মরেনি।  চক্রান্ত ষড়যন্ত্র করে, উস্কানি দিয়ে পরিস্থিতি অস্থিতিশীল করা যাবে না।   

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যা প্রসঙ্গে তিনি বলেন, হত্যাকাণ্ডের পরপরই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। অপরাধের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।  

সোমবার দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছায় ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশুকল্যাণ কেন্দ্রের উদ্বোধনপূর্ব ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত এক সমাবেশে নাসিম এ সব কথা বলেন।

সমাবেশে মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে গত ১২ বছরে দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হয়েছে। বিএনপি-জামায়াত সৃষ্ট জঙ্গি দমন করা হয়েছে। 

তিনি আরও বলেন, এ সফলতায় ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত নানাভাবে ষড়যন্ত্র-চক্রান্ত করছে। কিন্তু তাদের এই ষড়যন্ত্র সফল হবে না।

ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শহিদুল আলমের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক শফিকুল ইসলাম, প্রোগ্রাম ম্যানেজার এবিএম শফিকুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবদুল হামিদ প্রমুখ। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু