এইবার সাময়িকী টিংস লন্ডনের ‘কভার গার্ল’ দীপিকা

ই-বার্তা।।  কিছু দিন আগেই টাইম ম্যাগাজিনের তৈরি করা বিশ্বের ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় স্থান করে নিয়েছিলেন বলিউড তারকা দীপিকা পাডুকোন। আর সেটার রেশ না কাটতেই আবার আন্তর্জাতিক সাময়িকীতে জায়গা করে নিলেন দীপিকা।

না, এইবার কোনো তালিকায় নয়, একেবারে প্রচ্ছদেই দেখা যাবে দীপিকাকে। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, যুক্তরাজ্যভিত্তিক সাময়িকী টিংস লন্ডনের ‘কভার গার্ল’ হিসেবে দীপিকাকে দেখতে পাবেন ভক্তরা।

টিংস লন্ডনের অফিশিয়াল ইনস্টাগ্রাম থেকে শেয়ার দেওয়া হয়েছে প্রচ্ছদটি। যার ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমাদের সুন্দরী কভার গার্ল’। এ ছাড়া তাঁকে ১০০ কোটির রানি হিসেবে অভিহিত করেছে সাময়িকীটি।

সবচেয়ে বেশি—মোট সাতটি ১০০ কোটি স্পর্শ করা ছবি রয়েছে তাঁর হাতে, যা অর্জন করতে পারেননি আর কোনো বলিউড অভিনেত্রী। এ ছাড়া দীপিকার সর্বশেষ ছবি ‘পদ্মাবত’ আয় করেছে ৩০০ কোটি রুপি। কেন্দ্রীয় চরিত্রে কোনো বলিউড অভিনেত্রীর ছবি ৩০০ কোটি রুপি আয় করেছে এমন রেকর্ডও বলিউডে বিরল।

এ ছাড়া চলচ্চিত্রের পাশাপাশি বিভিন্ন জনকল্যাণমূলক কাজের সঙ্গেও সংযুক্ত আছেন দীপিকা। তাঁর মালিকানায় বেসরকারি অলাভজনক প্রতিষ্ঠান ‘দ্য লিভ লাভ লাফ ফাউন্ডেশন’ কাজ করছে মানসিক বিভিন্ন রোগ ও তার প্রতিকার নিয়ে।

এ ছাড়া সামাজিক মাধ্যমেও ৭৫ মিলিয়নের ওপর ভক্ত রয়েছে দীপিকার। বর্তমানে বিশাল ভারদ্বাজের আসন্ন ছবির কাজ রয়েছে দীপিকা হাতে। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ইরফান খান। তবে ইরফানের অসুস্থতার কারণে আটকে রয়েছে ছবির শুটিং।