এই অবৈধ সরকারের দুঃশাসনের মাত্রা এখন চুড়ান্ত পর্যায়েঃ ফখরুল

ই-বার্তা ডেস্ক।।  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ৩০ ডিসেম্বর মধ্যরাতের ভোট ডাকাতির নির্বাচনের পর বর্তমান সরকারের দু:শাসনের মাত্রা আরো বেড়ে গেছে। সরকার দেশ থেকে বিএনপির রাজনীতি বন্ধের জন্য পায়তারা করছে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় সন্ত্রাসীদের বোমা হামলায় বাগেরহাট জেলার রামপাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যান মৃত্যুবরণ করেন।  এই হত্যা করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা জানান তিনি 

এ ঘটনায় গভীর শোক প্রকাশ করে খাজা মঈনুদ্দিন আকতারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন বিএনপি মহাসচিব।  বিবৃতিতে বিএনপি মহাসচিব আরও বলেন, স্বৈরাচারী সরকার বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মী এবং প্রতিবাদী জনগণের রক্তে হাত রঞ্জিত করে ভয় ছড়িয়ে দিচ্ছে, যাতে সরকারের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস না পায়।

মহাসমারোহে ভোট ডাকাতির পর নির্লজ্জ সরকারের আশকারায় শাসকগোষ্ঠীর মদদপুষ্ট ক্যাডাররা দেশব্যাপী হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে।  বৃহস্পতিবার সন্ধ্যায় দুস্কৃতিকারীরা বোমা মেরে রামপাল উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যানকে নৃশংসভাবে হত্যা করার মধ্য দিয়ে আবারও প্রমান করলো -বর্তমান স্বৈরশাসক দেশে বিরোধীদলহীন একদলীয় রাষ্ট্র কায়েমে বদ্ধপরিকর।

তিনি আরো বলেন, দোয়া করি -মহান রাব্বুল আলামীন যেন মরহুম খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যানকে বেহেস্ত নসীব এবং শোকবিহব্বল পরিবারের সদস্যদেরকে এই গভীর শোক কাটিয়ে ওঠার ক্ষমতা দান করেন।

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু