এই নির্বাচনে বিএনপি-জামায়াতের কবর রচিত হবেঃ নাসিম

ই- বার্তা ডেস্ক  ।।   গাইবান্ধায় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী গনসভায় ১৪ দলীয় জোটের সমন্বয়ক মোহাম্মদ নাসিম মন্তব্য করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট থেকে সরে যেতে বিএনপি-জামায়াত নানা অজুহাত দেখাচ্ছে। 

গতকাল সোমবার গাইবান্ধার সাঘাটা উপজেলায় আওয়ামী লীগআয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্য দেয়ার সময় তিনি এসব কথা বলেছেন। তিনি এ সময় আরও বলেন, তারা যেন মাঠ থেকে পালিয়ে যেতে না পারে সে বিষয়ে গনগণকে সতর্ক থাকতে হবে। মেসি-নেইমার গোল মিস করতে পারেন। কিন্তু এই নির্বাচনে নির্বাচনে শেখ হাসিনার বিজয়ের গোল মিস হবে না। এই নির্বাচনে বিএনপি-জামায়াতের কবর রচিত হবে বলে মন্তব্য করেন তিনি।গাইবান্ধা-৫ আসনে মহাজোটের প্রার্থী অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার নৌকা মার্কার সমর্থনে এই জনসভার আয়োজন করা হয়।

১৪ দলীয় জোটের সমন্বয়ক মোহাম্মদ নাসিম আরও বলেন, ‘বিএনপি-জামায়াত বলেছিল বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে তারা আসবে না। এখন ঠিকই নাকে খত দিয়ে তারা নির্বাচনে এসেছে।’

জনসভায় আরও বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া, সাম্যবাদী দলের সভাপতি ডা. শাহাদত হোসেন, নারী এমপি উম্মে কুলসুম স্মৃতি, জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহম্মেদ, গণআজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এসকে সিকদার, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য আমিনুল ইসলাম গোলাপ, সাঘাটা উপজেলা যুবলীগের সভাপতি হারুন-অর রশিদ হিরু, সাধারণ সম্পাদক নাসিরুল আলম স্বপন, গাইবান্ধা জেলা ছাত্রলীগের সভাপতি আসিফ সরকার প্রমুখ।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম