একাকিত্বে ভুগছেন মার্কিন পপ তারকা সেলেনা গোমেজ

ই-বার্তা ডেস্ক।। মার্কিন পপ তারকা সেলেনা গোমেজ। এই তারকা নাকি খুব একাকিত্বে ভুগছেন। এ নিয়ে বেশ অস্বস্তিতে আছেন তিনি। সম্প্রতি এক রেডিও অনুষ্ঠানে সেই অসহায়ত্বের কথাগুলো খুলে বলেছেন তিনি।

জাস্টিন বিবারের সঙ্গে বিচ্ছেদের পর অনেক ভুগতে হয়েছে সেলেনাকে। কিন্তু অন্যদিকে বিচ্ছিন্ন হওয়ার পর কয়েক মাসের ব্যবধানে বিবার জুটিয়ে নেন নতুন প্রেমিকা হেইলি ব্যাল্ডউইনকে। রেডিও অনুষ্ঠানটিতে সেলেনা বলেন, প্রথমবার প্রেম ব্যাপারটিকে একটু বিষাক্ত লেগেছিল। পরে দেখলাম, আমি ওই বিষেই নির্ভরশীল হয়ে পড়েছি। এটার জন্যই আমার ভেতরে হাহাকার জেগে উঠছে। পরে বুঝলাম, এর নামই প্রেম। গত দুই বছর সেই প্রেমের জন্য কাতর হয়ে আছি আমি। ভয়াবহ একাকী লাগে আমার। খুব জানতে ইচ্ছে করে, এরপর কেমন হবে আমার প্রেমটা।

এবার সত্যিকার প্রেমের দেখা পেতে চান এ গায়িকা। তিনি বলেন, সেই প্রেম যেন অতীতের মতো করুণ না হয়। বয়স হলে সবারই নিজের জন্য সত্যিকারের মানুষটিকে খুঁজে নিতে হয়। তারপর যেন তা তাকে আঁকড়ে ধরে রাখে। সম্প্রতি দুটি একক গান প্রকাশ করেছেন সেলেনা গোমেজ। ‘লুজ ইউ টু লাভ মি’ ও ‘লুক অ্যাট হার নাউ’ শিরোনামের গান দুটি শুনলে যে-কেউ বুঝবে, সাবেক প্রেমিক জাস্টিন বিবারের উদ্দেশেই গেয়েছেন তিনি।

সম্প্রতি ২০১১ সালে কানাডীয় পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে গায়িকা সেলেনার। শিগগির সেটা ভেঙেও যায়। ২০১৪ সালে আবারও তারা কাছাকাকাছি এসেছিলেন কিন্তু ২০১৭ সালে দু’ জন পুরোপুরি আলাদা হয়ে যান।