এক সাথে তারা, তবে …

শিরোনামটি শুনে হয়তো অনেকেই মনে করছেন হয়তো নতুন কোন চলচ্চিত্রে এক সাথে অভিনয় করতে যাচ্ছে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই তিন নায়িকা। হুম এক সাথে থাকছেন ঠিকই তবে কোন ছবিতে নয়, বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশন কেন্দ্রিয় কমিটি এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করছে। শুক্রবার (৬ এপ্রিল) রাজধানীর রাজারবাগের পুলিশ অডিটোরিয়ামে এই অনুষ্ঠানে পারফর্ম করবেন তারা।

আয়োজকরা জানান, এই অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন নায়ক ফেরদৌস, জায়েদ খান, ডি এ তায়েব, নির্মতা ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, নায়িকা অপু বিশ্বাস, পপি, পরীমনি, মাহিয়া মাহি, পায়েল প্রমুখ। অনুষ্ঠানে গান গাইবেন সুবীর নন্দী, মমতাজ, কনা ও সালমা মুহিন।

শুক্রবার (৬ এপ্রিল) রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে বিকেল ৪টা থেকে শুরু হবে অনুষ্ঠানটি। এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) ও ডিএমপির পুলিশ কমিশনার মোহাম্মদ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার)।

সভাপতিত্ব করবেন বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ ওমর ফারুক। অনুষ্ঠানটি পরিচালনা করবেন মোহাম্মদ মাজহারুল ইসলাম।

ই-বার্তা/এস