এটা আমাদের জন্য শ্রেষ্ঠ জয়ঃ সরফরাজ

ই-বার্তা ডেস্ক।।  আফগানিস্তানের বিপক্ষে প্রায় হেরে যাওয়া শ্বাসরুদ্ধকর ম্যাচে জয়ের অবদানের জন্য ইমাদ ওয়াসিম ও শাহীন শাহ আফ্রিদির ব্যাপক প্রশংসা করেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। 

শনিবার খেলা শেষে সরফরাজ আহমেদ বলেন, এটা আমাদের জন্য শ্রেষ্ঠ জয়। এই পিচে সহজে ব্যাট করা যাচ্ছিল না, তবে এ জয়ে সব কৃতিত্ব ইমাদ ওয়াসিমের। সে যেভাবে ব্যাট করেছে, যেভাবে চাপ অতিক্রম করেছে, এজন্য তাকে অভিনন্দন। 

আমরা জানতাম এ টার্গেট অতিক্রম করাও সহজ নয়। তাদের বোলাররা এই কন্ডিশনটা খুব ভালোভাবে কাজে লাগিয়েছে। বাবর ও ইমাদ ভালো খেলেছে। আমরা চেয়েছিলাম মাঝখানে বড় কোনো জুটি গড়ে উঠুক। কিন্তু সেটি হয়নি। যাইহোক, শেষ পর্যন্ত আমরা ভালো একটা সমাপ্তি করতে পেরেছি।

এছাড়াও পাকিস্তানের জয়ে শাহীন শাহ আফ্রিদির বোলিংয়ের তিনি ব্যাপক প্রশংসা করেন। সরফরাজ বলেন, শাহীন আফ্রিদি দিন দিন উন্নতি করছে, এজন্য সে খুবই কষ্ট করছে। এছাড়াও অন্য সব বোলাররাও আসলে খুবই ভালো করেছে, যার ফলে আমরা এখন শুভক্ষণে রয়েছি।

শনিবার আফগানিস্তানের বিপক্ষে ৩ উইকেটে শ্বাসরুদ্ধকর জয় পেয়েছে পাকিস্তান। আফগানদের করা ২২৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৫৬ রানে ৬ উইকেট হারায় সরফরাজরা। এতে পাক শিবিরে হারের শংকা জাগে। সেই অবস্থায় দায়িত্বশীল ব্যাটিং করে দুই বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে দেন ইমাদ ওয়াসিম। এর মাঝে ৪৯ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু