এনামুল হক শামীমের মায়ের মুত্যৃতে শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের শোক

ই-বার্তা ডেস্ক ।। বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক শোক বিবৃতিতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম-এর মাতা বেগম আশরাফুন্নেছার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

 

বিবৃতিতে তিনি মরহুমা বেগম আশরাফুন্নেছা-এর পবিত্র রুহের মাগফিরাত কামনা এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও মন্ত্রী ওবায়দুল কাদের অন্য এক শোক বিবৃতিতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম-এর রত্নগর্ভা মাতা বেগম আশরাফুন্নেছা-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, একেএম এনামুল হক শামীম-এর মাতা বেগম আশরাফুন্নেছা আজ মঙ্গলবার (১৫ মে) দুপুরে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না …… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্বামী, ৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বাদ এশা ঢাকার পান্থপথে ইস্টার্ন পান্থছায়ায় (বাড়ি-১৫২/২/জি/২; বিআরবি হাসপাতালের বিপরীতে) মরহুমা বেগম আশরাফুন্নেছার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপরে শরীয়তপুরের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।