এন্ড্রু কিশোরের জন্য কনসার্ট

ই-বার্তা ডেস্ক।। বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। এরই মধ্যে তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। তিনটি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গুণী এই শিল্পীর চিকিৎসায় কোটি টাকারও বেশি খরচ করে ফেলেছেন তার পরিবার। প্রয়োজন আরও অনেক টাকার। জানা গেছে, ক্যানসারে আক্রান্ত এই শিল্পীর প্রতিটি কেমোথেরাপির মূ্ল্য প্রায় ৯ লাখ টাকা। যা পরিবারের পক্ষে বহন করা কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। ব্যয় সামাল দিতে এরই মধ্যে অনলাইনে ফান্ডিংয়ের আবেদন করেছেন তার স্ত্রী লিপিকা এন্ড্রু।

এবার প্লেব্যাক সম্রাটের চিকিৎসা ফান্ডিংয়ের জন্য কনসার্ট করতে যাচ্ছে শো টাইম মিউজিক। আগামী ২০ ডিসেম্বর এটি অনুষ্ঠিত হবে নিউইয়র্কের কুইন্স প্যালেসে। স্থানীয় শিল্পীদের পাশাপাশি এতে অংশ নেবেন দেশের জনপ্রিয় বেশ ক’জন শিল্পী। আর এ থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন শো টাইম মিউজিকের কর্নধার আলমগীর খান আলম।

তিনি বলেন, বেশ বড় আয়োজনেই আমরা এই অনুষ্ঠানটি করছি। আমরা সবাই মিলে গুণী এই শিল্পীর পাশে দাঁড়াতে চাই। অনুষ্ঠান থেকে যে অর্থ আসবে, তা আমরা তার পরিবারের কাছে তুলে দেবো।