এপ্রিলে ‘অক্টোবর’ এ বরুণকে হোটেল বয় ভেবে ডাকলেন পর্যটকরা!

ই-বার্তা।। এপ্রিলে ‘অক্টোবর’ মুভির নিবেদিত বরুণ। এই এপ্রিলে ‘অক্টোবর’ নিয়ে আসছেন বলিউডের নতুন প্রজন্মের অভিনেতা বরুণ ধাওয়ান। এতে হোটেল ম্যানেজমেন্ট শিক্ষার্থীর ভূমিকায় দেখা যাবে তাকে। চরিত্রটির সঙ্গে মানিয়ে নিতে শুটিং সেটেই প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

স্বাভাবিকভাবে তখন ওই হোটেলে বিভিন্ন দেশের পর্যটকরা ছিলেন। বরুণকে তারা সত্যি সত্যি কর্মচারী ভেবে খাবারের অর্ডারও দিয়েছিলেন! এক অতিথি তো তাকে রুম পরিষ্কারের জন্যও ডাক দেন।

পরিচালক সুজিত সরকার চিত্রনাট্য অনুযায়ী সব দৃশ্যের শুটিং করেছেন দিল্লির একটি পাঁচতারা হোটেলে। বরুণকে দিয়ে হোটেল ম্যানেজমেন্ট শিক্ষার্থীদের যাবতীয় কাজ করনোর ইচ্ছে ছিল তার। পেরেছেনও!

হোটেল কর্মচারীর ম্যানারিজম আয়ত্তে আনতে টয়লেট ও মেঝে পরিষ্কার থেকে শুরু করে থালা-বাসন ধোয়া, রান্না, ইস্ত্রি করা, খাবার পরিবেশন ইত্যাদি কাজ নিজের হাতে করতে হয়েছে বরুণকে।

চরিত্রটির জন্য পুরোপুরি নিবেদিত ছিলেন বরুণ। তাই চমকপ্রদ ব্যাপার হলো, অতিথিদের বুঝতে না দিয়ে ঠিকই তিনি খাবার পৌঁছে দিয়েছেন, রুমও পরিষ্কার করেছেন।

এসব দৃশ্য ক্যামেরায় ধরে রাখতে ভুল করেননি পরিচালক সুজিত সরকার। বরুণের অবশ্য তা জানা ছিল না। পরে দৃশ্যগুলো দেখে হোটেল কর্মচারীর ভূমিকায় নিজের দক্ষতায় অবাক হন ৩০ বছর বয়সী এই তারকা।

মজার বিষয় হলো, ‘অক্টোবর’ ছবিতে হুট করেই নেওয়া হয় বরুণকে। সেটা গত বছরের নভেম্বরের কথা। একদিন সুজিত সরকারের অফিসে সাধারণ পোশাকে বেড়াতে গিয়েছিলেন তিনি। চুলগুলো ছিল এলোমেলো। তখনই ছবিটির ডেনিশ ওয়ালিয়া ওরফে ড্যান চরিত্রের জন্য তাকে নির্বাচন করে ফেলেন সুজিত।

ভালোবাসা, জীবন ও সম্পর্কই ‘অক্টোবর’ ছবির বিষয়বস্তু। এতে বরুণের বিপরীতে অভিনয় করেছেন নবাগতা বানিতা সান্ধু। এটি মুক্তি পাবে আগামী ১৩ এপ্রিল। ইতোমধ্যে বেরিয়েছে এ ছবির গান ‘তেহের জা’ ও ‘তাব ভি থা’।