এফডিসিতে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১

বিনোদন প্রতিবেদক ।।  এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতি ও চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ৮টার সময় এফডিসির কড়ইতলায় শাপলা মিডিয়া প্রযোজিত ‘বয়ফ্রেন্ড’ সিনেমার শুটিং স্পটে এ ঘটনা ঘটে।

 

সেখানে উপস্থিত ছিলেন সিনেমাটির দুই পরিচালক উত্তম আকাশ ও নেহাল দত্ত ও কলাকুশলীরা।জানা যায়, ছবিটির প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করছিলেন জিয়াউল হক মুনির। কর্মরত অবস্থায় সহকারী পরিচালক সমিতির সাধারণ সম্পাদক সর্দার মামুন ও এ সংগঠনের সহ-সভাপতি কাজী মুনির দল-বল নিয়ে জিয়াউল হক মুনিরের উপর হামলা করেন।খোঁজ নিয়ে জানা যায় সহকারী পরিচালক সমিতির সদস্য না হয়েও সিনেমায় সহকারী পরিচালকের কাজ করার কারণে মারধরের শিকার হন তিনি। এরপর ধাওয়া-পাল্টা ধাওয়া চলে কিছুক্ষণ।

 

ঘটনাস্থলে আহত হন জিয়াউল হক মুনির। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাকে। বর্তমানে হাসপাতালে চিকিৎসারত আছেন তিনি।ঘটনাস্থলে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার হাজির পরিস্থিতি শান্ত করেন ও আগামীকাল বুধবার পরিচালক সমিতিতে এ বিষয়ের সমাধানের জন্য দুই সংগঠনকে উপস্থিত থাকার আহ্বান জানান। বুধবার দুপুর ১২টায় পরিচালক সমিতির কার্যালয়ে সব সংগঠন বসবে বিষয়টি সমাধানের জন্য।

 

 

 

ই- বার্তা ।। ডেস্ক