‘এবার আওয়ামী লীগকে জনগণের সেই আস্থার প্রতিদান দিতে হবে’

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বাংলাদেশের মানুষ টানা তৃতীয়বারের মত আওয়ামী লীগের ওপর আস্থা রেখেছে এমন মন্তব্য করে  বলেছেন, ‘এবার আওয়ামী লীগকে জনগণের সেই আস্থার প্রতিদান দিতে হবে।’

আজ রোববার (৫ মে) সকালে সিলেটের কাজী নজরুল অডিটোরিয়ামে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্যে হানিফ এসব কথা বলেন।

 মাহবুবুল আলম হানিফ বলেন, আগামী অক্টোবরে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন। এ সম্মেলনের আগে সারা দেশে তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগকে সুসংগঠিত করার কাজ শুরু হয়েছে। তৃণমূল থেকে জেলা-উপজেলার সম্মেলনের মাধ্যমে দলকে সংগঠিত করে জাতীয় সম্মেলন আয়োজন করা হবে।

বিএনপি এখনো বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে মন্তব্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সকল আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ। কিন্তু লন্ডনে থাকা তারেকের নির্দেশে দেশে বার বার সন্ত্রাসী কর্মকাণ্ডের চেষ্টা করা হচ্ছে। এবার আর সেই সুযোগ নেই। এবার আওয়ামী লীগকে অতিশক্তিশালী, অপ্রতিদ্বন্দ্বি করার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম