এবার ভারতে নির্বাচনী প্রচারণায় সোনাক্ষী সিনহা

ই- বার্তা ডেস্ক।।   ভারতের লখনউ লোকসভা কেন্দ্রের সমাজবাদী পার্টি  প্রার্থী পুনম সিনহার হয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছে তার মেয়ে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

গতকাল বিকালে উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে একটি রোড শো’য়ে অংশ নিতে দেখা যায় বলিউডি অভিনেত্রী সোনাক্ষী-কে। সাথে ছিলেন তার ভাই খুশ সিনহা এবং সপার সাংসদ ডিম্পল যাদব।

মায়ের সাথেই কখনো হাত নেড়ে, আবার কখনও হাত জোড় করে সাধারণ মানুষের অভিবাদন গ্রহণ করেন। 

 এই রোড শো লখনউ লোকসভা কেন্দ্রের অন্তর্গত তিনটি বিধানসভা কেন্দ্রের মধ্যে প্রায় ৬ কিলোমিটার পথ প্রদক্ষিণ করে। সোনাক্ষীকে দেখতে রাস্তার দুই ধারে উৎসাহী মানুষের ভিড়ও ছিল চোখে পড়ার মতো।

মায়ের হয়ে প্রচারণায় অংশ নিতে সকালেই লখনউ এসে পৌঁছন সোনাক্ষী। সেখান থেকে গোমতী নগর এক্সটেনশনে সপা দলের প্রধান অখিলেশ যাদবের বাসায় যান সোনাক্ষী। অখিলেশ ও তার স্ত্রী ডিম্পল ও পরিবারের অন্য সদস্যদের সাথে বেশ কিছুক্ষণ বৈঠক করেন। এরপর বিকালে হজরতগঞ্জে পোস্ট অফিসের কাছ থেকে শুরু হওয়া রোড শো’য়ে অংশ নেন সোনাক্ষী। তবে মা’এর হয়ে প্রচারণায় অংশ নিলেও এখনও পর্যন্ত বাবা শত্রুঘ্ন সিনহার হয়ে প্রচারণায় অংশ নিতে দেখা যায়নি তাকে। সম্প্রতি বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছেন শত্রুঘ্ন। বিহারের পাটনা সাহিব কেন্দ্র থেকে শত্রুঘ্নকে প্রার্থীও করেছে তার দল।

এর আগে, বিভিন্ন সময় ভারতের লোকসভা নির্বাচনের প্রচারণায় দেখা গেছে বলিউড ও ঢলিউড অভিনেতা-অভিনেত্রীদের। এরই ধারাবাহিকতায় এবার মায়ের নির্বাচনীয় প্রচারণায় দেখা গেল সোনাক্ষী সিনহাকে। ২০১০ সালে মুক্তি প্রাপ্ত সুপার-ডুপার হিট দাবাং ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম