এবার মুখোমুখি হচ্ছেন সঞ্জয়-রণবীর

ই-বার্তা।।  ট্রেলারে-পোস্টারে রিয়েল সঞ্জয়কে মাত দিয়েছেন রিল সাঞ্জু। না বললে কার সাধ্য যে আসল-নকল ধরতে পারা! তবে এবার রিল-রিয়েল নয়। লড়াই হবে সামনা সামনি। সিনে ময়দানে একসঙ্গে অভিনয় করতে চলেছেন সঞ্জয় দত্ত এবং রণবীর কাপুর। সৌজন্যে যশরাজ ফিল্মস।

ঢালাও অ্যাকশন দিয়ে কাহিনি বুঁনেছেন পরিচালক করণ মলহোত্রা। যে গল্পের ভিলেনই হিরো। ছবির নাম ‘শমশের’। নাম-ভূমিকায় রয়েছেন রণবীর কাপুর। পরিচালকের কথায়, ” আমার শমশের খুব ভয়ঙ্কর ও সাহসী ভিলেন। তাই ওর বিপরীতে যে ভিলেন থাকবে, তাকেও ততটাই খতরনাক হতে হবে। আর সেক্ষেত্রে সঞ্জয় দত্ত ছাড়া ভালো আর কী হতে পারে।”

এদিকে ‘শমশের’-এর অফার পেয়ে আবেগে ভাসছেন মুন্নাভাই। তিনি বলেন, ” আমার বাবার সঙ্গে যশ অ্যাঙ্কেলের খুব ভালো সম্পর্ক ছিল। এই প্রথম ওঁনার ব্যানারে আমি কাজ করার সুযোগ পেয়েছি। যা আমার জীবনের একটা বিশেষ মুহূর্ত”।

করণ মলহোত্রার সঙ্গে এটি সঞ্জয়ের দ্বিতীয় সিনেমা। তবে রণবীরের সঙ্গে এই প্রথম। তাছাড়া মিস্টার দত্ত বলেন, ” রণবীরের সঙ্গে আমার একসঙ্গে অভিনয়, সত্যি দারুণ আইডিয়া।”

রণবীর-সঞ্জয় দত্ত ছাড়া এ ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন বানী কাপুর। আপাতত জমিয়ে চলছে শ্যুটিং পর্ব। সব শেষ ঠিকঠাক চললে এবছরই পর্দাজুড়ে মুক্তি পাবে ‘শমশের’।