এবার মেয়েকে ধর্ষণ করলো বাবা

ই-বার্তা ডেস্ক।।  রমনা থানায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা করেছেন শিশুটির মা।  ওই শিশুটি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি আছে। শিশুটি রাজধানীর একটি স্কুলে চতুর্থ শ্রেণির ছাত্রী।

শিশুটির মা জানান, হাসপাতাল থেকে ধর্ষণের প্রমাণপত্র পাওয়া গেছে।  প্রমাণপত্র পাওয়ার পরই মামলা করেছি। 

তিনি আরো বলেন, মঙ্গলবার সকালে বাবা সাহেদুল্লাহ মেয়েটিকে বাসা থেকে গাড়িতে করে স্কুলে নিয়ে যায়।  পরে দুপুরে শিশুটি একাই স্কুল থেকে বাসায় ফিরে আসে। সে জানায় তার পেট ব্যথা করছে। কারণ জানতে সে মাকে জানায়, রাস্তায় গাড়ির মধ্যে বাবা তাকে যৌন হয়রানি করেছে।  এর আগেও বাসায় একাধিকবার শিশুটির সঙ্গে বাবা এই কাজ করেছে বলেও শিশুটি তার মাকে জানায়।

তবে এসব অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত বাবা সাহেদুল্লাহ বলেন, ‘তালাকের আগে থেকেই তাদের মায়ের সঙ্গে আমার সম্পর্কের অবনতি হয়।  সে নিজেই আমাকে তালাক দেয়।  তারপর থেকেই কয়েকটি থানায় আমার বিরুদ্ধে নির্যাতনের মামলা করে।  থানা-পুলিশ কোনো প্রমাণ পায় না।  পরে মামলা তুলে নেয়।’

সাহেদুল্লাহ আরও বলেন, ‘শুনেছি আমার মেয়ের শরীরে ধর্ষণের আলামত মিলেছে।  কে আমার মেয়ের এমন সর্বনাশ করেছে? তার বিচার চাই।  মেয়ের মা অন্য কাউকে দিয়ে খারাপ কাজ করিয়ে আমার ওপর দোষ চাপাচ্ছে।’ 

প্রসঙ্গত, আড়াই বছর আগে শিশুটির বাবা-মায়ের আইনগতভাবে বিচ্ছেদ হয়ে যায়।  তাদের দুই সন্তান। তালাকের পর প্রায় ৬ মাস বাবার কাছে ছিল শিশু দুটি। 

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু