এবার সৌদিতে নির্যাতিত হুসনা আক্তারের ভিডিও ভাইরাল

ই-বার্তা ডেস্ক।।  সৌদি আরবে বাংলাদেশি নারী কর্মী সুমি আক্তারকে নির্যাতনের রেশ না যেতেই নির্যাতনের শিকার আরেক নারী কর্মীর ভিডিও বার্তা ফেসবুকে ভাইরাল হয়েছে।   

হবিগঞ্জের  আজমিরিগঞ্জের হুসনা আক্তার (২৪) গৃহকর্মীর কাজ নিয়ে ১৭ দিন আগে ‘আরব ওয়ার্ল্ড ডিস্ট্রিবিউশন’ নামে একটি এজেন্সির মাধ্যমে সৌদি আরব যান। সেখানে গৃহকর্তার নির্যাতন সহ্য করতে না পেরে প্রথমে স্বামী শফিউল্লাকে ভিডিও বার্তা পাঠান তিনি।  

হবিগঞ্জের আজমিরিগঞ্জের হুসনা আক্তার (২৪) তাঁর ভিডিও বার্তায় বলেন, ‘আমি মোছা. হুসনা আক্তার। দালালে ভালা কথা কইয়া আমারে পাঠাইছে সৌদিতে। নিজরাল (নাজরান) এলাকায় আমি কাজ করি। আমি আইসা দেখি ভালা না। ওরা আমার উপর অত্যাচার করে। আমি বাক্কা দিন (১০/১২ দিন) হইছে আছি। এখন এরার অত্যাচার আমি সহ্য করতে পারি না দেইক্কা কইছি আমি যাইমু গা। এই কথা বলায় ওরা আরো বেশি অত্যাচার করে। আমি এজেন্সির অফিসে ফোন দিছি। অফিসের এরা আমার সাথে খারাপ ব্যবহার করে। আমি আর পারতাছি না। তোমরা যেভাবে পারো আমারে বাঁচাও। এরা আমারে বাংলাদেশ পাঠাই তো চায় না। এরা আমারে ইতা করতাছে। আমারে ভালা কামের কথা কইয়া পাঠাইছে দালালে। আমারে ইতা করতাছে ওরা। আমি আর পারতাছি না সহ্য করতাম। তোমরা যেভাবে পারো আমারে নেও।’ 

হুসনার স্বামী আরব ওয়ার্ল্ড ডিস্টিভিউশন এজেন্সিতে গিয়ে এসব কথা জানালে এজেন্সির সংশ্লিষ্ট ব্যক্তিরা তাঁর কাছে এক লাখ টাকা দাবি করেন। হুসনা সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্যও করেন।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু