এমপির গাড়িতে ধাক্কা দেওয়া বাসচালক কারাগারে

ই-বার্তা ডেস্ক।।  নাটোর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বকুলের গাড়িতে ধাক্কা ও ভাংচুরের ঘটনায় বাসচালক আনোয়ার হোসেনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।  

রোববার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।  আনোয়ার হোসেন রাজশাহী কোর্ট রায়পাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে।

এর আগে শনিবার বিকালে একটি প্রোগ্রামে যাওয়ার পথে একটি দ্রুতগামী বাস শহীদুল ইসলাম বকুলকে বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে তিনি ও তার সহযাত্রীরা অল্পের জন্য প্রাণে বেঁচে যান। এ ঘটনায় বাসটির সাথে বাসের চালককেও আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজ উদ্দিন জানান, গোল্ডেন লাইন বাসের চালক আনোয়ার হোসেনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।  শিগগিরই এ ব্যাপারে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হবে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, শনিবার বিকালে চাঁদপুর প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে কদিমচিলানে আরেকটি প্রোগ্রামে অংশ নিতে যাচ্ছিলেন এমপি বকুল।  পথে নাটোর-পাবনা মহাসড়কের কদিমচিলান এলাকায় যশোর থেকে রাজশাহীগামী গোল্ডেন লাইন নামে একটি বাস তাকে বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়।  এ সময় মাইক্রোবাসটি ক্ষতিগ্রস্ত হলেও তিনিসহ তার সঙ্গে থাকা নেতাকর্মীরা অল্পের জন্য রক্ষা পান। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু