এমপি রতনের বিরুদ্ধে অভিযোগ করায় ক্রসফায়ারের হুমকি দিয়েছেন ওসি

ই-বার্তা ডেস্ক।।  সুনামগঞ্জ-১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে (দুদক) অভিযোগ করায় মিজানুর রহমান সোহেল নামে এক ব্যক্তিকে ক্রসফায়ারের হুমকি দিয়েছেন তাহিরপুর থানার ওসি।   

গত বুধবার ওই ব্যক্তি লিখিত অভিযোগে বিষয়টি দুদকে জানিয়েছেন। এর আগে মিজানুর রহমান এমপির বিরুদ্ধে গত ৩ ও ১৩ অক্টোবর দুদফা দুদকে লিখিত অভিযোগ দেন।

এমপি মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। দুদক তার সম্পদের খোঁজ করছে এবং তার বিদেশ গমনে নিষেধাজ্ঞাও রয়েছে। 

তাহিরপুর উপজেলার লাকমা নতুনপাড়া গ্রামের বাসিন্দা মিজানুর রহমান দুদকে দেয়া অভিযোগে উল্লেখ করেছেন, তিনি গত ১৩ অক্টোবর এমপি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে দুদকে একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগ দায়ের করার পর মঙ্গলবার বিকাল ৩টার দিকে তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান তাকে ফোন করে হুমকি দেন। ওসি তাকে এবং তার পরিবারের লোকদের মামলায় জড়িয়ে ক্রসফায়ারে দেয়ার হুমকি দিয়েছেন। 

মিজানুর রহমান গণমাধ্যমকে জানান, ৩ অক্টোবর প্রথম দফা এমপির বিরুদ্ধে দুদকে অভিযোগ দেয়ার পর ৫ তারিখে তাহিরপুর থানার ওসি তার বাড়িতে পুলিশ পাঠান। এরপর থেকে নানাভাবে তাকে হুমকি দেয়া হচ্ছে। 

তবে তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেছেন, ‘আমি মিজানুর রহমান নামের কাউকে চিনি না। এই নামে কারও সঙ্গে ফোনেও কথা বলিনি। এসব সত্য নয়।’

ই-বার্তা/সালাউদ্দিন সাজু