‘এরশাদের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে’

ই- বার্তা ডেস্ক।।   জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে বলে জানিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

আজ শনিবার সকালে চিকিৎসকদের বরাত দিয়ে এ কথা জানান।

এসময় তিনি বলেন,‌ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার ৫০ ভাগ উন্নতি হয়েছে।

জিএম কাদের বলেন, চিকিৎসকরা কিছু পরীক্ষা করছেন এবং সে অনুযায়ী পল্লীবন্ধুর চিকিৎসা চলছে। ধীরে ধীরে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

উন্নতির এ ধারা অব্যাহত থাকবে বলেও আশা প্রকাশ করেন গোলাম মোহাম্মদ কাদের এমপি। এ সময় এরশাদের রোগমুক্তি ও সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চান জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

এর আগে এরশাদের শারীরিক অবস্থা ক্রমশ উন্নতির দিকে যাচ্ছে বলে জানিয়েছিলেন বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ। শুক্রবার সন্ধ্যায় সিএমএইচে চিকিৎসাধীন এরশাদকে দেখে এবং সিএমএইচের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকদের সঙ্গে আলাপ করে তিনি এ কথা জানান।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম