ঐক্যফ্রন্ট নেতারা দ্বিতীয় দফা সংলাপে গণভবনে

ই-বার্তা ডেস্ক ।।    ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্ট নেতারা ফের সংলাপে বসতে গণভবনে প্রবেশ করেছেন। ।প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সাথে  জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা বেলা ১১টায় আলোচনায় শুরু হবার কথা। ইতোমধ্যে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সেখানে পৌঁছেছেন।

 

জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা  প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরবেন খালেদা জিয়ার মুক্তিসহ জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা ।নেতারা জানিয়েছেন দাবি না মানা হলে কঠোর কর্মসূচিও দেয়ার কথা ।

 

এছাড়া গতকাল ঐক্যফ্রন্টের সমাবেশে সরকারের ৭ দফা মেনে নেয়ার জন্য আহবান জানান ড. কামাল হোসেনসহ শীর্ষ নেতারা ।তারা সেই সাথে তফসিল ঘোষণার সময়সীমা পেছানোর কথাও বলেন । আর সরকার দাবি না মানলে, রোডমার্চ করবে বলে জানানো হয়েছে।ঐক্যফ্রন্টের ২০ নেতা ১ নভেম্বর প্রথম দফা বৈঠকে অংশ নেন।ঐক্যফ্রন্ট তাতে আলোচনা সন্তোষজনক না হওয়ায় নতুন করে বসতে চিঠি দেয়।

 

আজকের সংলাপে ১৪ দলীয় জোটের প্রতিনিধিদলে যে ১১ জন থাকবেন, তারা হলেন- আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ সেলিম, মতিয়া চৌধুরী, ওবায়দুল কাদের, অ্যাডভোকেট আনিসুল হক, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, স ম রেজাউল করিম, আব্দুস সোবহান গোলাপ, হাসানুল হক ইনু ও রাশেদ খান মেনন।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক