ঐশ্বরিয়ার জীবনে ভয়!

ই-বার্তা ডেস্ক ।। ঐশ্বরিয়া রাইয়ের জীবনে ভয় এসেছে নানাভাবে। কখনও তার সাক্ষী থেকেছেন বাবা-মা। কখনও বা অভিষেক বচ্চন। তবে সব সময়ই তিনি পাশে পেয়েছেন পরিবারকে। তারই একটা মুহূর্ত শেয়ার করলেন অভিষেক বচ্চন।

অভিষেককে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘হাউসফুল ৩’-এ। এত দিন পরে তিনি কামব্যাক করতে চলেছেন ‘মনমরজিয়া’ ছবি দিয়ে। এ ছবিতে তাপসী পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বরে।

 

এখন যে মানসিক অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন অভিষেক, ঠিক এমনটাই নাকি হয়েছিল ঐশ্বরিয়ারও। তিনি ভয় পেয়েছিল। আরাধ্যার জন্মের পর ফিল্মে কামব্যাকের সময় ভয় পেয়েছিলেন তিনি।

 

সম্প্রতি এক ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে অভিষেক বলেন, আরাধ্যার জন্মের পর কিছুদিন বিরতি নিয়েছিল ঐশ্বরিয়া। ও সচেতনভাবেই তখন মেয়েকে সময় দিতে চেয়েছিল। যখন অনস্ক্রিন ফিরল, তখন আমার মতোই ইনসিকিউরিটি ঘিরে ধরেছিল ওকে। আমি আবার পাহাড়ে চড়তে পারব তো? ভয়টা ঠিক এমনই।

 

অভিষেক মনে করেন, যে কোনো অভিনেতারই এই ভয় হওয়াটা স্বাভাবিক। তবে এসব ক্ষেত্রে তিনি বা ঐশ্বরিয়া সব সময়ই পাশে পেয়েছেন পরিবারকে। এবার আমি তার পাশে ছিলাম।