ওদের গায়ে মানুষ পোড়ার গন্ধ

ই- বার্তা ডেস্ক  ।।   প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের পৃথক দুইটি জনসভায় বিএনপি-জামায়াত জোট সম্পর্কে দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন।এ সময় তিনি বলেন, যারা শত শত মানুষকে গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করেছে ওরা মানুষ হতে পারে না, ওরা দানব। ওদের স্থান বাংলার মাটিতে হবে না।

 

গতকাল রোববার দুপুরে রংপুরের তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠ ও বিকালে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল নির্বাচনী জনসভায় তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, আজ যারা ধানের শীষ নিয়ে আসছে, মানুষ পোড়ার গন্ধ তাদের গায়ে। এ সময় তিনি বিএনপি থেকে সাবধান থাকার আহব্বান জানিয়েছেন।

 

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে তরুণসহ সব দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী বলেন, ‘তারুণ্যের কাছে ভোট চাই, মা-বোনদের কাছে ভোট চাই, বয়োবৃদ্ধ মুরব্বি সবার কাছে ভোট চাই।

 

আসন্ন জাতীয় নির্বাচন সামনে রেখে ঢাকার বাইরে শেষ নির্বাচনী প্রচারে অংশ নিতে রোববার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের উদ্দেশে রওনা হয়ে বিমানে দুপুর পৌনে ১২টায় সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান। সেখান থেকে সড়কপথে দুপুর সাড়ে ১২টায় তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠের জনসভাস্থলে পৌঁছান। সেখানে বক্তব্য শেষে পীরগঞ্জের ফতেহপুরের নিজ শ্বশুরবাড়ি ‘জয় সদন’-এ যান তিনি।

 

আওয়ামী লীগ সভাপতি তার বক্তব্যে বলেনছেন, পীরগঞ্জে আমরা ব্যাপক উন্নয়ন করেছি। পীরগঞ্জে আরও উন্নয়নের জন্য আমি একটা মাস্টার প্ল্যান করতে বলেছি। আজ আমার করা ব্রিজের ওপর দিয়ে এখান থেকে আমি দিনাজপুর যাব। এভাবে সারা বাংলাদেশের উন্নয়ন করেছি আমরা।

 

 

জনসভায় শেখ হাসিনা এসময় রংপুর-৬ আসনের প্রার্থী শিরীন শারমিন ছাড়াও রংপুর-৪ আসনের প্রার্থী টিপু মুন্সি ও রংপুর-৫ আসনের এইচএন আশিকুর রহমানকে জনসভার মঞ্চে পরিচয় করিয়ে দেন।

 

এর আগে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী জনসভায় যোগ দিতে তারাগঞ্জে পৌঁছেন। ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছার পর তিনি সড়কপথে তারাগঞ্জ এসে পৌঁছান। এ সময় রাস্তার দুই পাশে দাঁড়িয়ে দলের নেতাকর্মীসহ লাখো জনতা শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান।

 

প্রধানমন্ত্রী এ সময় তার নির্বাচনী মহাজোটের উল্লেখ করে যেসব স্থানে মহাজোটের প্রার্থী রয়েছে সেসব আসনের জনগণকে মহাজোটের প্রার্থীকেও ভোট প্রদানের আহ্বান জানান।

উপজেলার  আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে জনসভায় আর বক্তব্য দেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, রংপুর জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করীম রাজু প্রমুখ। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম