ওবায়দুল কাদের বলেছেন সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হওয়ার কোন কারণ নেই

ই- বার্তা ডেস্ক  ।।   ফেনীতে আয়োজিত এক বিশাল জনসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সেনাবাহিনী কোনো দল বা জোটের অধীনে নয়, সেনাবাহিনী স্বাধীন ও নিরপেক্ষ  সুতরাং এ বাহিনী মোতায়েন নিয়ে কারও উচ্ছ্বসিত হওয়ার কারণ নেই।

গতকাল সোমবার (২৪ ডিসেম্বর )  আতাতুর্ক মডেল সরকারি হাই স্কুল মাঠে ফেনী-৩ আসনের মহাজোট মনোনীত প্রার্থী লে. জে. মাসুদ উদ্দিন চোধুরীর (অব.) লাঙ্গল প্রতীকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। তিনি আরও বলেন, সেনাবাহিনী স্বাধীন সার্বভৌমত্বের প্রতীক। এ বাহিনীকে নিয়ে কোনো বিরূপ মন্তব্য করবেন না। সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে তারা কাজ করবে; যাতে সাধারণ ভোটাররা নির্বিঘ্নে ভোট প্রদান করতে পারেন।

তিনি বলেন, গত ১০ বছরে বাংলাদেশে আশাতীত উন্নয়ন বিশ্বে প্রশংসিত হয়েছে। আকাশ, স্থল ও নৌপথে সর্বত্রই উন্নয়নের ছোঁয়া লেগেছে। আমার নিজের এলাকায় শতভাগ বিদ্যুৎ পৌঁছেনি কিন্তু দাগনভূঞা শতভাগ বিদ্যুতায়িত হয়েছে।

ওবায়দুল কাদের আরও বলেন, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাসিনা ম্যাজিকে আবারও আওয়ামী লীগ সরকার জনগণের রায় নিয়ে ক্ষমতায় আসবে এবং তিনি পুনরায় জনগণের ভাগ্যোন্নয়নের জন্য দেশ পরিচালনার দায়িত্ব দেবেন।

জনসভায় সেতুমন্ত্রী আরও মন্তব্য করেন, আপনারা কাকে ভোট দেবেন? যে কাজ করে না, যে কথা বলে তাকে?আওয়ামী লীগ সরকার কথায় নয় কাজে বিশ্বাসী। বিগত ১০ বছর সরকার দেশের উন্নয়নে ও জনগণের ভাগ্যোন্নয়নে যে কাজ করেছে, স্বাধীনতার পরে এত উন্নয়ন কোনো সরকারের আমলে হয়নি। তিনি আরও বলেন যে আওয়ামী লীগ সরকার আসায় যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষা, শতভাগ বিদ্যুতায়ন, ইন্টারনেট সুবিধাসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধাদের ভাতাবৃদ্ধিসহ হতদরিদ্রদের বিশেষ প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। দেশের মানুষ এখন চায় ঘরে ঘরে গ্যাস সংযোগ ও চাকরি। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন আয়োজিত এই জনসভায় সভাপতিত্ব করেন। এই সভায় আর বক্তব্য দিয়েছেন- শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বিকম, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারি, মহাজোট মনোনীত প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান আলহাজ আকরাম হোসেন হুমায়ুন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন প্রমুখ।

 

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম