ওমান আওয়ামী কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে ইফতার মাহফিল

বায়েজিদ আল হাসান, ওমান।। ওমান আওয়ামী কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে রুইয়ের হোটেল আলেকজান্দ্রিয়াতে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা এনামুল হক। অনুষ্ঠানে সৈয়দ ফয়সাল মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন এসকে বাবলু, ওয়াহেদ আহমেদ রাজন ও সাদেক হোসেন।

 

রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন তাহের সাঈদ আল কাদেরি, সভাপতির বক্তব্যে তৌহিদুল আলম তৌহিদ বাংলাদেশ আওয়ামী লীগ এর সভানেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের প্রশংসা করেন, সেই সাথে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্নার মাগফিরাত কামনা করে বিশেষ ভাবে দোয়া করেন।

 

সাধারণ সম্পাদক ওয়াহিদ আহমেদ রাজন তার আলোচনায় ওমানে অবস্থিত সকল প্রবাসী বাংলাদেশী দের ওমানের আইন কানুন মেনে চলার অনুরোধ করেন। রাজন জানান, বাংলাদেশ থেকে যে সব ছাত্রলীগ এর কর্মী ওমানে নতুন আসতেছে, তাদেরকে যুবলীগ এর সাথে যোগাযোগ করতে অনুরোধ করেন, তিনি বলেন যুবলীগ সবসময় সবার পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে।

 

অনুষ্ঠানে ওমান কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আবু সাঈদ কন্ট্রাক্টর ও দিদার ভাণ্ডারী। অনুষ্ঠান শেষে দেশ ও জাতীর মঙ্গল কামনায় মোনাজাত পরিচালনা করেন নওসেদ আল কাদেরি।

 

 

ই-বার্তা / আল হাসান