কক্সবাজারে পিকনিক বাস থেকে ৮ হাজার পিস ইয়াবা জব্দ

ই-বার্তা ডেস্ক ।।   মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কক্সবাজারে পর্যটকবাহী পিকনিকের বাসে পাচারকালে ৮ হাজার পিস ইয়াবা জব্দ করেছে । এ সময় চালক, হেলপারসহ তিনজনকে আটক করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে টেকনাফের উত্তর শীলখালী মেরিন ড্রাইভ সড়কে অভিযান চালিয়ে ওই বাসসহ ইয়াবাগুলো জব্দ করা হয়। এ সময় বাসের সঙ্গে থাকা একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার সকালে পলাতক একজনসহ চার জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা হয়েছে। তবে কারা এবং কোথা থেকে পিকনিকে এসেছিলেন সেটা জানায়নি পুলিশ।

এ সময় আটক হয়েছেন, বাসটির চালক বগুড়ার ধুনট থানার কালাইপাড়া আরকাটিয়া এলাকার আবুল কাশেম মন্ডলের ছেলে মো. মনজিল আলম (৩৪), বগুড়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের বাড়োপুর মধ্যপাড়ার মনির উদ্দিন প্রামানিকের ছেলে হেলপার মো. বকুল প্রামানিক এবং তাদের সহযোগী টেকনাফের মহেশখালীয়া পাড়ার নবী হোসেনের ছেলে মো. আব্দুর রহিম (২০)। তাদের অপর সহযোগী টেকনাফের ওই এলাকার লালমিয়ার ছেলে মো. ইসমাইল অভিযানকালে পালিয়ে যায়।

চমাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কক্সবাজারের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, পর্যটন বাসে ইয়াবা পাচার হচ্ছে খবর পেয়ে টেকনাফ সার্কেলের সদস্যরা বৃহস্পতিবার বিকেলে টেকনাফ থানার উত্তর শীলখালী মেরিন ড্রাইভ সড়কে অভিযান চালায়। এসময় পর্যটকবাহী J. B. Deluxe নামের বাসটি থামিয়ে তল্লাশি করে ৮ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম