কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক কারবারি নিহত

ই-বার্তা ডেস্ক।।  কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত হয়েছেন। মঙ্গলবার ভোররাতে টেকনাফের হ্নীলার জাদিমুড়া শিকলপাড়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।  

টেকনাফ-২ ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল ফয়সাল হাসান খান জানিয়েছেন, ঘটনাস্থল থেকে একটি এলজি, ৩টি তাজা গুলি ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় গোলাগুলিতে বিজিবির তিন সদস্য আহত হয়েছেন।

নিহতরা হলেন, চাঁদপুরের দক্ষিণ মতলব চরমুকুন্দীর রেজওয়ান সওদাগরের ছেলে আসমাউল সওদাগর (৩৫) ও যশোর কোতোয়ালির বসুন্দিয়ার বাসিন্দা জব্বার আলীর ছেলে বর্তমানে নারায়ণগঞ্জ ফতুল্লার অধিবাসী জাবেদ মিয়া (৩৪)।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, সোমবার দিনগত রাতে জাদিমুড়ার শিকলপাড়া এলাকা দিয়ে মিয়ানমার হতে ইয়াবার চালান আসছে এমন খবরে দমদমিয়া বিওপির সদস্যরা অভিযান চালায়। ভোরে নাফ নদী পার হয়ে কিছু লোক এপারে উঠলে বিজিবি তাদের চ্যালেঞ্জ করে। তারা বিজিবির উপস্থিতি ঠের পেয়ে গুলি চালায়। আত্মরক্ষার্থে বিজিবি পাল্টা গুলি ছুঁড়ে। পরে ঘটনাস্থল থেকে দুই জনের মরদেহ উদ্ধার করা হয়।  

তিনি জানান, তাদের পকেটে থাকা কাগজে পরিচয় পাওয়া যায়। মরদেহ গুলো উদ্ধার করে পুলিশকে দিলে পুলিশ মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠায়। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু