করন কী উপহার দিচ্ছেন সোনমের বিয়েতে?

ই-বার্তা ডেস্ক ।।  প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী সোনম কাপুর। আর এই দিনটি ঘিরে চলছে জোর প্রস্তুতি। আমন্ত্রিত অতিথিরাও ব্যাস্ত তাদের উপহার সামগ্রী নিয়ে।

সোনমের বেশি ঘনিষ্ঠজনদের মধ্যে একজন হলেন নির্মাতা করন জোহর। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, এ অভিনেত্রীর বিয়েতে একটি শাড়ি, অলংকার ও মিষ্টি উপহার দিবেন করন।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, সোনমের এই বিশেষ দিনে তাকে আম্রাপালি ঝুমকা, রুপার কঙ্কন, হীরার কানের দুল উপহার দিবেন করন। এছাড়াও এ অভিনেত্রীর জন্য একটি কাঞ্চিপুরম শাড়িও কিনেছেন এই নির্মাতা। এখানেই শেষ নয়, দিল্লি থেকে মতিচুরের লাড্ডুও অর্ডার করা হয়েছে।

আগামী ৭ ও ৮ মে সোনমের মেহেদি, সংগীত ও বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। সোনমের বিয়েতে সংগীতানুষ্ঠানের দায়িত্বে থাকছেন বলিউডের প্রসিদ্ধ কোরিওগ্রাফার ফারাহ খান। তার তত্ত্বাবধায়নে চলছে নাচের মহড়া। বাবা অনিল কাপুরও নাচবেন বিয়ের অনুষ্ঠানে। এছাড়া চাচাতো বোনের বিয়ের সংগীতানুষ্ঠানে নাচবেন জানভি কাপুর। মায়ের জনপ্রিয় সব গানের তালে নাচবেন শ্রীদেবী কন্যা। এছাড়া অভিনেতা অর্জুন কাপুর, রণবীর সিং ও নির্মাতা করন জোহরের নাচও নাকি থাকছে।

 

 

ই-বার্তা/ডেস্ক