কলকাতা টেস্টে ব্যাটসম্যানরা সাহসী ছিল না, তারা ভয় পেয়েছে: পাপন

ই-বার্তা ডেস্ক।। ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত কলকাতা টেস্টে ব্যাটসম্যানরা সাহসী ছিল না, তারা ভয় পেয়েছে বলে জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন

সোমবার (২৫ নভেম্বর) বিকেলে কলকাতা থেকে ফিরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের তিনি একথা বলেন তিনি। পাকিস্তান সফরের বিষয়ে বিসিবি প্রধান বলেন, আগামী ২০২০ সালের ফেব্রুয়ারিতে বাংলাদেশ দলেরও পাকিস্তান সফর করার কথা। সেখানে গিয়ে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে। এই সফরটি পাকিস্তানের মাটিতে অনুষ্ঠিত করার চেষ্টা করছে পিসিবি। বিসিবি প্রধানকে পাকিস্তান সফরে বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, এখন পর্যন্ত পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা সন্তোষজনক। তবে, পর্যবেক্ষক দলের রিপোর্টের পর এ সফরের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

বিশাল ধুমধাম করে আয়োজন করা হয়েছিল বাংলাদেশ আর ভারতের মধ্যকার প্রথম পিংক বলের টেস্ট। দুই দেশের জন্যই এটা ছিল প্রথম দিবা-রাত্রির টেস্ট। কিন্তু বাংলাদেশের লজ্জাজনক পারফর্মেন্সে টেস্টের সব আনন্দই মাটি হয়ে গেছে। ভারতীয় দর্শকরাও ক্ষুব্ধ এমন একপেশে ম্যাচ দেখে। তিন দিনে ম্যাচ শেষ হওয়ায় বাকী দুই দিনের টিকিটের টাকা দর্শকদের ফেরত দিচ্ছে সিএবি।