কাদেরকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন রাষ্ট্রপতি

ই-বার্তা ডেস্কঃ রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে চিকিৎসাধীন হৃদরোগে আক্রান্ত আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখার জন্য হাসপাতালে ছুটে গেলেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ।

রবিবার (৩ মার্চ) বিকেল সোয়া ৪টার দিকে বিএসএমএমইউ’র ডি ব্লকের দ্বিতীয় তলার কার্ডিওলজি বিভাগের আইসিসিইউতে তাকে দেখতে যান রাষ্ট্রপতি। সেখানে কিছুক্ষণ অবস্থান করে চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি। পরে হাসপাতাল ত্যাগ করেন রাষ্ট্রপতি।

এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে যান আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনিও চিকিৎসকদের সাথে কথা বলেন ও তার সার্বিক পরিস্থিতির খবর নেন।

উল্লেখ্য, আজ সকালে সাড়ে ৭টার দিকে বুকে ব্যাথা অনুভব করলে তাকে বিএসএমএমইউ নিয়ে আসা হয়। পরে সেখানে তার হার্টের পরীক্ষা-নিরীক্ষা শেষে তিনটি ব্লক ধরা পড়ে। এরপর গুরুতর অবস্থায় তাকে একটি রিং পড়ানো হয়।

বর্তমানে তিনি নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ’তে) চিকিৎসাধীন আছেন। চিকিৎসকরা জানিয়েছেন ৭২ ঘন্টা না গেলে তার শারিরীক অবস্থার উন্নতি সম্পর্কে বলা যাচ্ছে না। রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হবে বলে তার পরিবারের সদস্যরা জানান।  

ই-বার্তা// আরাফাত ইসলাম শুভ