কাদেরের আরোগ্য কামনায় শুক্রবার দেশব্যাপী মসজিদে দোয়া

ই-বার্তা ডেস্কঃ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনা করে আগামী শুক্রবার দেশের সকল মসজিদে বিশেষ ‘দোয়া ও মোনাজাত’ করার তাগিদ দিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।

ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক মুহাম্মদ নিজাম উদ্দিন গণমাধ্যমকে এ তথ্য জানিয়ে বলেন, মন্ত্রীর দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করে শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে। এতে সর্বস্তরের জনগণকে অংশগ্রহণের জন্য আহ্বান জানানো হয়েছে।

প্রসঙ্গত, রবিবার (৩ মার্চ) সকালে ম্যাসিভ হার্ট অ্যাটাকের পর আওয়ামী লীগ সাধারণ সম্পাদককে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের কার্ডিওলজি বিভাগের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। সিসিইউর ২ নম্বর বেডে লাইফসাপোর্টে চিকিৎসা দেয়া হয় তাকে।

পরে গতকাল সোমবার উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠির পরামর্শে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নিয়ে উন্নত চিকিৎসা দেয়ার সিদ্ধান্ত দেয় তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড।

ই-বার্তা// আরাফাত ইসলাম শুভ