কাদেরের শারিরীক অবস্থা ক্রমেই উন্নতির দিকে যাচ্ছে

ই-বার্তা ডেস্কঃ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারিরীক অবস্থা ক্রমশ উন্নতি হচ্ছে। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন আছেন। সেখানে অবস্থানরত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবু নাসার রিজভী এ তথ্য জানান।

মঙ্গলবার (৫ মার্চ) এক ব্রিফিংয়ে অধ্যাপক আবু নাসার রিজভী বলেন, ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে আনার সঙ্গে সঙ্গে জরুরি ভিত্তিতে পাঁচজন চিকিৎসকের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। আজ সকালে তারা ওবায়দুল কাদেরের চিকিৎসার ব্যাপারে বৈঠকে বসেন।

তারা জানিয়েছেন, কাদেরের অবস্থা এখন স্থিতিশীল আছে। তবে তার কিডনিতে কিছুটা সমস্যা আছে। ইনফেকশনও কিছু আছে। আগামী কয়েক দিনের মধ্যে এসব সমস্যার সমাধানের পর তার বাইপাস করা হবে। তার শারীরিক অবস্থা ক্রমেই উন্নতির দিকে যাচ্ছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, সাংসদ একরামুল করিম চৌধুরী, সাংসদ নিজাম হাজারী, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম প্রমুখ।  

ই-বার্তা// আরাফাত ইসলাম শুভ