কারাগারের শৃঙ্খল ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করা হবেঃমির্জা ফখরুল

ই-বার্তা ডেস্ক ।। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ক্ষমতাসীনদের প্রতি হুশিয়ারি উচ্চারণ করেছেন। জনতার ঐক্য সৃষ্টি করে কারাগারের শৃঙ্খল ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে।

শুক্রবার  বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ‘দেশনেত্রীর রাজনীতি, সংগ্রাম ও সফলতার ৩৪ বছর’ উপলক্ষে এক আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন শেষে এ হুশিয়ারি উচ্চারণ করেন মির্জা ফখরুল ইসলাম ।

 

মির্জা ফখরুল বলেন,

আমরা অবিলম্বে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি চাই এবং মুক্তি দাবি করছি। আর জনতার ঐক্য সৃষ্টি করে কারাগারের শৃঙ্খল ভেঙে তাকে আমরা নিয়ে আসবো- ইনশাআল্লাহ।

 

দেশবাসীকে জাতীয় ঐক্য সৃষ্টির আহবান জানান মির্জা ফখরুল ইসলাম এবং বলেন জাতীয় ঐক্য সৃষ্টি করেই এ ভয়াবহ দানব, যে আমাদের সব কিছু লুট করে নিয়ে যাচ্ছে তাকে পরাজিত করে জনগণের শাসন প্রতিষ্ঠিত করি। এটাই হোক আমাদের লক্ষ্য।

 

মির্জা ফখরুল ইসলাম প্রধানমন্ত্রীকে আহ্বান করে বলেন, মালয়েশিয়ার দিকে তাকিয়ে দেখুন। কীভাবে দুর্নীতি করলে, জনগণ ও গণতন্ত্রের বাইয়ে চলে গেলে সকল শক্তি দিয়েও জনমতকে প্রতিহত করা যায় না। সেখানে জনমত প্রতিষ্ঠিত হয়।

 

খুলনা সিটি নির্বাচন প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, গতকাল আমার ধানের শীষের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর সঙ্গে কথা হয়েছে। তিনি বলেছেন, শেষ দিন পর্যন্ত আমরা মাঠে থাকবো।

 

হাইকোর্ট  খালেদা জিয়াকে জামিন দেয়ার পরেও সুপ্রিমকোর্ট তাকে আটকে রেখেছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, গতকাল জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলার বিষয়ে যথেষ্ট আলোচনা হয়েছে। কিন্তু সরকার পক্ষ কোনো প্রমাণ দেখাতে পারেনি।তার মতে, খালেদা জিয়াকে কারাগারের ভেতরে আটকে রেখে আবারও তারা (সরকার) একদলীয় নির্বাচনের ব্যবস্থা করবে।

 

আলোকচিত্র প্রর্দশনীর আয়োজক ফটোসাংবাদিক বাবুল তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, জাসাসের সহ-সভাপতি শায়রুল কবির খান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

ই-বার্তা /ডেস্ক