কারাগারে বন্দী স্বামীকে ইয়াবা দিতে গিয়ে ধরা খেলেন স্ত্রী!

বন্দি স্বামীকে কারাগারে ইয়াবা দিতে গিয়ে ইয়াবাসহ আটক হয়েছেন সাদিয়া আক্তার (২৪) নামের এক নারী। পাশাপাশি তাকে ইয়াবা দিতে সহযোগীতা করায় বরখাস্ত হওয়া সুমন নামের এক পুলিশ কনেস্টেবলকে আটক করা হয়েছে।

আটক সাদিয়া আক্তার (২৪) বরিশাল নগরের কাউনিয়া এলাকার বাসিন্দা ও মাদক মামলায় কারাগারে থাকা সজলের স্ত্রী। বরিশাল কেন্দ্রীয় কারাগারের নিরাপত্তা প্রহরীদের সূত্রে জানাগেছে, কারাগারের ভেতরে থাকা মাদক মামলার আসামী সজলের সাথে দেখা করতে মঙ্গলবার (০৩ এপ্রিল) দুপুরে তার স্ত্রী পরিচয় দিয়ে সাদিয়া আক্তার নামের এক নারী কারাগারের গেইটে আসে। কারাগারের গেইট দিয়ে প্রবেশের সময় ইয়াসমিন নামের এক নারী প্রহরী তার ব্যাগে তল্লাশী চালিয়ে প্রায় ৫০ পিস ইয়াবার একটি প্যাকেট পান। যা তাৎক্ষণিক কোতোয়ালি মডেল থানা পুলিশকে জানানো হলে তারা ইয়াবাসহ সাদিয়াকে আটক করেন।

তাৎক্ষনিক পুলিশের জিজ্ঞাসাবাদে সাদিয়া জানায়, ওই ইয়াবা ট্যাবলেট সুমন নামে বরিশাল মেট্রোপলিটনের সাময়িক বরখাস্ত হওয়া পুলিশ কনেস্টেবল তাকে দিয়েছে। পরে সাদিয়ার তথ্য অনুযায়ী পুলিশ সুমনকে কারাগারের পাশ থেকে আটক করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) আতাউর রহমান জানান, বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে আটক হওয়া নারীর ব্যাগ থেকে ইয়াবার একটি প্যাকেট উদ্ধার করা হয়। যেখান প্রায় ৫০ পিসের মতো ইয়াবা রয়েছে। পরে তার দেয়া তথ্যানুযায়ী সুমনকে আটক করা হয়।