কার সঙ্গে প্রেম করছেন প্রিয়াঙ্কা ?

ই-বার্তা।।  প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড ও হলিউড দুই ইন্ডাস্ট্রিতেই নিজের অবস্থান সুসংহত করেছেন এ অভিনেত্রী। জয় করেছেন দর্শক হৃদয়। তবে এবার তার হৃদয় জয় করে নিয়েছেন এক গায়ক।

যুক্তরাষ্ট্রের মিডিয়া পাড়ায় জোর গুঞ্জন চলছে, প্রেম করছেন প্রিয়াঙ্কা চোপড়া । তার চেয়ে দশ বছরের ছোট নিক জোন্সের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন ৩৫ বছরের এই অভিনেত্রী।

পেশায় অভিনেতা-গায়ক নিকের সঙ্গে ইতিমধ্যে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। এমনটাই খবর বেরিয়েছে আমেরিকার সংবাদ মাধ্যমে।

সম্প্রতি লস অ্যাঞ্জেলসের একটি স্টেডিয়ামে বেসবল খেলা দেখতে যান প্রিয়াঙ্কা-নিক। দু’জনের স্টেডিয়ামে ঢোকার মুহূর্তটি ক্যামেরাবন্দি করে ফেলেন এক ভক্ত।

পরে টুইটারে সেই ছবি দিতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। গুঞ্জন শুরু হয় দু’জনের সম্পর্ক নিয়ে। এছাড়াও নানা জায়গায় একসঙ্গে দেখা গেছে দু’জনকে। বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন নিক-প্রিয়াঙ্কা। সোশাল সাইটেও সেই ছবি দিয়েছেন নিক। যদিও একবছর আগেই দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু কেউই মুখ না খোলায় তা ধামাচাপা পড়ে যায়। কিন্তু সম্প্রতি দু’জনের সম্পর্ক নিয়ে হলিউডে শুরু হয়েছে আলোচনা।