কালীগঞ্জে ইজিবাইক চালককে হত্যা

ই- বার্তা ডেস্ক।।   গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় আবুল বাশার শেখ (৫৪) নামের এক ইজিবাইক চালককে খুন করা হয়েছে।

আজ সোমবার সকালে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

গত রোববার রাত ৩টার দিকে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের বড়হরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বাশার ওই গ্রামের মৃত মফিজ উদ্দিন শেখের ছেলে। পেশায় তিনি একজন ইজিবাইক চালক ছিলেন। এ ব্যাপারে নিহতের দুই ছেলে ও ছেলের বউ, মেয়ে এবং ভাতিজাকে থানায় জিজ্ঞেসাবাদ করেছে পুলিশ।

এই বিসয়ে নিহতের ভাই বুরুজ মিয়া জানান, তার ভাইয়ের একাধিক বিয়ের ঘটনা ছিল। তিন বছর আগে তার স্ত্রী মারা যাওয়ার ৪০ দিন না যেতেই ২০-২৫ দিনের মাথায় দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে প্রথম স্ত্রীর ছেলেদের সঙ্গে বিরোধ চলছিল। পরে সেই স্ত্রী ডিভোর্স দিয়ে চলে যাওয়ার পর পুনরায় তৃতীয় বিয়ে করেন। তৃতীয় স্ত্রীর সঙ্গে নানা বিষয় নিয়ে ঝামেলা চলছিল। তবে অভিযোগ সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে ছেলেরা বাবাকে খুন করে থাকতে পারে। নিহতের পাঁচ ছেলের মধ্যে তিনজন প্রবাসী ও দুইজন দেশে থাকে এবং এক মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়ে।

এই ব্যাপারে কালীগঞ্জ থানা পুলিশের ওসি মো. আবুবকর মিয়া বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। নিহতের গালে, পেটে ও পিঠে তিনটি আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের দুই ছেলে ও ছেলের বউ, মেয়ে এবং ভাতিজাকে থানায় জিজ্ঞেসাবাদ করা হয়েছে। বাশার শেখ খুন হয়েছে সত্যি, তবে যে কারণে খুনের অভিযোগ করা হচ্ছে সেটা নাও হতে পারে। সেখানে অন্য কোনো কারণও থাকতে পারে। পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে। তবে আপাতত অভিযোগ আমলে নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম