কালোব্যাজ ধারণ ও ভুক্তভোগীদের গণশুনানি করবে ঐক্যফ্রন্ট

ই-বার্তা ডেস্ক।।  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট চুরির প্রতিবাদে আগামি ৬ ফেব্রুয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে কালো ব্যাজধারণ এবং ২৪ ফেব্রুয়ারি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী ও ভুক্তভোগীদের গণশুনানির আয়োজন করবে জাতীয় ঐক্যফ্রন্ট। 

গতকাল বৃহস্পতিবার বিকেলে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে স্টিয়ারিং কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।  ঘণ্টাব্যাপী স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে এ কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।  কর্মসূচি ঘোষণা করেন জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

মির্জা ফখরুল বলেন, অবৈধ সরকারের বিরুদ্ধে আগামী ৬ ফেব্রুয়ারি বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন করা হবে।  আগামী ২৪ ফেব্রুয়ারি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী ও ভুক্তভোগীদের নিয়ে গণশুনানি অনুষ্ঠিত হবে। 

বিএনপি মহাসচিব বলেন, প্রধানমন্ত্রীর আমন্ত্রণের বিষয়ে আলোচনা হয়েছে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২ ফেব্রুয়ারি বিকেল সাড়ে তিনটায় গণভবনে জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের আমন্ত্রণ জানিয়েছেন।  নেতাদের শুভেচ্ছা বিনিময় ও চা-চক্রে আমন্ত্রণ জানানো হয়েছে। 

জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে অংশ নেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ জোটের অনেক নেতাকর্মী।

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু