কিছুদিন পর বিলীন হয়ে যাবে বিএনপি: তোফায়েল আহাম্মদ

ই-বার্তা ডেস্ক।।  আ’লীগের উপদেষ্টামন্ডলীর  সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, অত্যাচারী বিএনপি নামক দলটি এখন অস্তিত্ব সংকটে।  একদিন বিলীন হয়ে যাবে এই দল ।

তিনি বলেন, ২০০১ সালের নির্বাচনের পর বিএনপি আমাদের ওপর যে অত্যাচার-নির্যাতন করেছে তার কেনো প্রতিশোধ নেইনি আমরা। আ’লীগ প্রতিহিংসার রাজনীতি করে না।  যার কারণে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় বিএনপি’র হাজার হাজার নেতাকর্মী আ’লীগে যোগদান করেছেন, এখনো যোগ দিচ্ছেন।

সোমবার(২৫মার্চ)ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা আ’লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  তোফায়েল আহমেদ বলেন, আগামীতে দেখবেন মিথ্যার ওপর ভিত্তি করে গড়ে ওঠা বিএনপি দলটিকে খুঁজে পাওয়া যাবে না , কারণ কিছুদিন পর বিলীন হয়ে যাবে দলটি।

তিনি আরও বলেন, ভোলার নদীভাঙন বন্ধ হয়েছে, প্রচুর প্রাকৃতিক গ্যাস রয়েছে ভোলায়।  সে গ্যাসের ওপর ভিত্তি করে অনেক কল-কারখানা  গড়ে উঠবে এখানে।  ভোলা হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা।  যতদিন বাঁচব ততদিন ভোলার উন্নয়নে কাজ করে যাবো।

ভোলা সদর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো.মোশারেফ হোসেনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন- জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি