কিছু দিনের মধ্যে বিএনপিকে আর খুঁজে পাওয়া যাবে নাঃ তোফায়েল

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি মন্তব্য করেছেন যে, নেতাকর্মীরা যে হারে দল ত্যাগ করতে শুরু করেছেন তাতে কিছু দিনের মধ্যে বিএনপিকে আর খুঁজে পাওয়া যাবে না।

গতকাল শুক্রবার দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় তৃণমূল মূল্যায়ন সভার দ্বিতীয় দিনে সদর উপজেলার ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়ন আওয়মী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এ মন্তব্য করেন।

বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, বিএনপির দলের মধ্যে কেউ কাউকে বিশ্বাস করেন না। কর্মীরা নেতাকে বিশ্বাস করেন না। এক নেতা আরেক নেতাকে বিশ্বাস করেন না। অথচ আমাদের দল বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রীর নেতৃত্বে তৃণমূল থেকে কেন্দ্রীয় পর্যন্ত ঐক্যবদ্ধ।

তোফায়েল আহমেদ আরও বলেন, ইদানীং বিএনপির অনেকে দল ত্যাগ করে চলে যাচ্ছেন। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতি মামলায় আসামি। তার পরিবর্তে আর যাকে দলের প্রধান করেছেন, তিনি থাকেন বিদেশে। খুনের মামলায় যার যাবজ্জীবন সাজা হয়েছে। আর একজন খুনিকে দলের ভারপ্রাপ্ত প্রধান করা হয়।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ইউপি চেয়ারম্যান আব্দুল সালাম, ইউপি চেয়ারম্যান তাজল ইসলাম প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম