কিছু মানুষরূপী বানর সরকারকে বেকায়দায় ফেলতে চায়: পরিকল্পনামন্ত্রী

ই- বার্তা ডেস্ক।।   পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান মন্তব্য করেছেন, একটি মহল সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কিছু মানুষরূপী বানর আড়ালে থেকে বারবার দেশে নানা গুজব ছড়িয়ে সরকারকে বেকায়দায় ফেলতে চায়। আপনারা দয়া করে বানরদের ছড়ানো গুজবে কান দিবেন না।

আজ বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের নয়াবন্দর দ্বিমুখী স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে পরিকল্পনামন্ত্রীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী এ সব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার শিক্ষাসহ সার্বিক উন্নয়নে দিন-রাত কাজ করে যাচ্ছে। দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে দিন-রাত কাজ করছেন তিনি। সরকারের উন্নয়ন কাজ এগিয়ে নিতে তিনি সবার সহযোগিতা কামনা করেন এবং শিক্ষার্থীদের মনোযোগ সহকারে লেখাপড়া করার আহ্বান জানান।

কলেজ গভর্নিংবডির সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে ও আলা উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, সাবেক যুগ্ম-সচিব বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, সাবেক যুগ্ম-সচিব সিরাজুল ইসলাম কাবেরী, পরিকল্পনামন্ত্রীর সচিব মোহাম্মদ হুমায়ূন কবির, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, আশারকান্দি ইউপি চেয়ারম্যান শাহ আবু ইমানী।