কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

ই- বার্তা ডেস্ক।।   কিশোরগঞ্জের কটিয়াদীতে এক এইচএসসি পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।

শনিবার দুপুরে কটিয়াদী- মানিকখালী সড়কে বাগরাইট নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পরীক্ষার্থীর নাম  মো. তারেক মিয়া (১৮)। সে কটিয়াদী পৌর সভার বেথইর মহল্লার মৃত মো. ফজলু মিয়ার ছেলে ও মুন্সী আ. হেকিম কারিগরি কলেজের ছাত্র।

পুলিশ সুত্রে জানা গেছে, তারেক কটিয়াদীতে ডা. আ. মান্নান মহিলা কলেজ কেন্দ্রে দুপুর ২ টায় এইচএসসি ( বিএম) শিক্ষাক্রমের প্রথম বর্ষ বোর্ড সমাপনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য বাড়ি থেকে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে তারেক মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে মারাত্মকভাবে আহত হন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরপরই তার মৃত্যু হয়। গত ছয় মাস আগে তারেকের বাবা মো. ফজলু মিয়াও সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান।

নিহত তারেকের মা জায়েদা খাতুন জানান, আমার ছেলে পরীক্ষা দিতে গিয়ে লাশ হয়ে বাড়িতে ফিরল। কিছুদিন আগে এমনিভাবে সড়ক দুর্ঘটানায় আমার স্বামীকে হারিয়েছি। এ শোক আমি সইবো কীভাবে?

তারেকের শিক্ষক মুন্সী আ. হেকিম কারিগরি কলেজের অধ্যক্ষ ও এইচএসসি ( বিএম) পরীক্ষার কেন্দ্র সচিব ফজলুল হক জোয়ারদার আলমগীর জানান, তারেক নিয়মিত পরীক্ষায় অংশগ্রহণ করলেও শনিবার অনুপস্থিত থাকায় আমরা চিন্তিত ছিলাম। পের সন্ধ্যার পর তার সহপাঠীর কাছে তারেকের মৃত্যুর সংবাদ শুনি।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম