কি হতে চাই শাহরুখ পুত্র আব্রাম ?

ই-বার্তা ডেস্ক ।। বর্তমানে ভারতে গরম খবর আইপিএল। আর এই টুর্নামেন্টের ইতিহাসে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) জনপ্রিয়তার দিক থেক সবচেয়ে এগিয়ে। যার মূল কারণ, দলের মালিক বলিউড কিং খ্যাত অভিনেতা শাহরুখ খান। আইপিএলের জন্মলগ্ন থেকেই কিংখানের টিম সবার নজরে। সেই সঙ্গে শাহরুখ পুত্র আব্রামও।

কেকেআর-এর জন্য যখনই শাহরুখ মাঠে যান। তখনই তার সঙ্গী হয় ছোট্ট আব্রাম। মাঠে বাবার সঙ্গে ঘুরে বেড়াতে বেশ ভালোবাসে সে। রবিবার (৮ এপ্রিল) কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখতে ইডেনে হাজির ছিল শাহরুখের গোটা পরিবার। তার সঙ্গে ছোট্ট আব্রামও।

 

বর্তমানে আব্রামের বয়স ৫ বছর। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছেন, ‘আব্রামের নাকি খেলাধূলোতেই বেশি আগ্রহ। ও নাকি ফুটবল খেলতে ভীষণ ভালোবাসে এবং আব্রাম তাইকুণ্ড শিখছে বলেও জানান শাহরুখ। তবে কিং খানের আশা, আব্রাম হয়ত একদিন দেশের হয়ে হকি খেলবে।’

 

এখানেই শেষ নয়, সম্প্রতি সুইজারল্যান্ডে ঘুরতে গিয়ে স্কি প্রতিযোগীতাতেও অংশ নেয় আব্রাম। সেই ছবিও পোস্ট করেছিলেন কিং খান।

 

তবে দুঃখের বিষয় আব্রামকে বারবার শাহরুখের সঙ্গে ক্রিকেট মাঠে আসতে দেখা গেলেও ক্রিকেটের থেকে অন্য খেলাতেই তার আগ্রহ বেশি। তাই হয়ত রবিবার খেলা দেখতে এসে বাবার ফোন নিয়ে খেলতেই ব্যস্ত থাকল আব্রাম।

 

 

সূত্র/জি নিউজ