কুমিল্লায় নারী শিশুসহ ১৩ রোহিঙ্গা আটক

ই- বার্তা ডেস্ক।।   কুমিল্লা জেলার এলাকাবাসীর সহায়তায় নারী শিশুসহ ১৩ রোহিঙ্গাকে আটক করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ। আজ বৃহস্পতিবার তাদেরকে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে প্রেরণ করা হয়েছে।

ব্রাহ্মণপাড়া  থানা সূত্রে জানা যায়, বুধবার রাতে শশীদল পাঁচপীরের মাজার এলাকা থেকে নারী, পুরুষ এবং শিশুসহ ১৩জন রোহিঙ্গা নাগরিককে আটক করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। আটককৃত রোহিঙ্গারা কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে আসার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

আটককৃতরা হল- ইয়াকুব নবীর ছেলে হাবিববুল্লাহ্ (৩৮), হাবিববুল্লাহর স্ত্রী রাজুমা (২৭), হাবিববুল্লাহর ছেলে মো. সোহেল (৯), আশ্রাফ(৭), ছমির (৪), হাবিববুল্লাহর মেয়ে তাসলিমা(২), ছামিয়া (১), মৃত নূর আহাম্মদের ছেলে ইমাম হাসন(৭৭), ইমাম হাসনের স্ত্রী আছিয়া খাতুন(৫৬), ইমাম হাসনের মেয়ে মোনায়ারা (২২), রাজুমা (২০), মৃত নূর আহাম্মদের ছেলে সৈয়দ আলম(২৫), মৃত ইব্রাহীমের ছেলে হামিদ হোসেন (২৫)।

থানার ওসি এস. এ. এম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, বৃহস্পতিবার আটককৃত রোহিঙ্গা শরণার্থীদের কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের মাধ্যমে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হয়েছে।