কেন মেগান মার্কেলের বিয়েতে যোগ দিচ্ছেন না তার বাবা?

ই-বার্তা।।  নতুন করে বিতর্ক তৈরি হয়েছে প্রিন্স হ্যারি ও মেগান মর্কেলের রাজকীয় বিয়ে ঘিরে৷ এবার বিতর্কের মূলে পাপারাৎজির দল৷ ১৯ তারিখ বিয়ে। কিন্তু সূত্রের খবর হবু রাজবধূ মেগান মর্কেলের বিয়েতে নাকি যোগ দিতে নারাজ তার বাবা থমাস মার্কেল।

জানা গেছে, মেগানের বাবা নাকি প্রচণ্ড রেগে রয়েছেন। তার রাগের মূলে তার পরিবারের কেউ নয়৷ এই ক্ষোভের মূলে রয়েছেন ব্রিটেনের পাপারাৎজিরা৷ মেয়ে মেগান মার্কেলের রাজপরিবারে বিয়ে ঠিক হওয়ার পর থেকেই নাকি তার পিছনে পাপারাৎজিরা ঘোরাফেরা করছে। যেখানেই যাচ্ছেন সেখানেই ক্যামেরা নিয়ে হাজির হয়ে যাচ্ছে তাঁরা।

কয়েকদিন আগে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছিল মেয়ের বিয়েতে যোগ দেওয়ার জন্য টেলরের কাছে স্যুটের মাপ দিচ্ছেন থমাস। মেয়ে এবং হবু জামাইয়ের সঙ্গে ইন্টারনেট ক্যাফেতে রয়েছেন তিনি।

এমনকী ব্রিটেনের কোনও ক্যাফেতে কফি খাচ্ছিলেন তিনি, সে ছবিও পাপারাৎজিরা তুলে প্রকাশ করেছিল। এরপরেই মারাত্মক রেগে গেছেন তিনি৷ তার জেরেই নাকি মেয়ের বিয়েতে যোগ দিতে রাজি হচ্ছেন না থমাস।

তার রাগ আর ক্ষোভকে প্রশমিত করতে বিবৃতি দিয়েছেন ব্রিটেনের রাজপরিবারের মুখপাত্র চার্লি প্রক্টর৷ তার মতে ‘‌এটা একেবারেই ব্যক্তিগত বিষয়। তিনি অসুস্থ৷ হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন৷ খুবই সাধারণ থাকতে ভালবাসেন থমাস৷ কিন্তু আচমকা প্রচারের আলোয় এসে পড়ায় অত্যন্ত বিব্রত হয়ে পড়েছেন তিনি৷ আর কয়েকদিন পরেই রাজপরিবারের বিশেষ দিন আসছে। আশাকরি ব্রিটেনবাসী সেটা বুঝবেন।’

যদিও মেয়ে মেগানের বিয়েতে তিনি যোগ দিচ্ছেন কিনা তা এখনও সুনিশ্চিত নয়। তবে মেগান নিজে তার এই বিশেষ দিনটিতে বাবা-মা দু’‌জনকেই পাশে চান।