কেন সালমানের সঙ্গে কাজ করতে চান না দিপীকা পাডুকোন

ই-বার্তা ডেস্ক ।। বলিউডে  এ পর্যন্ত অনেক নায়িকার ক্যারিয়ার গড়ে দেওয়ার নেপথ্যে কাজ করেছেন ভাইজান সালমান খান। তাঁর সঙ্গে কাজ করার জন্য সব সময় মুখিয়ে থাকেন নায়িকারা। এই তো সেদিন সালমানের সঙ্গে কাজ করতে হলিউড ছেড়েছেন প্রিয়াঙ্কা। ‘কোয়ান্টিকো’ সিরিজের শুটিং বাদ দিয়ে সালমানের সঙ্গে ছবি নিয়ে আলোচনা করেছেন। অথচ বলিউডের  দিপীকা পাডুকোন সহ বেশ কয়েকজন অভিনেত্রী সালমানের সঙ্গে কাজ করতে চান না বলে পরোক্ষভাবে জানিয়ে দিয়েছেন।

দেখা যাক কারা রয়েছেন সেই তালিকায়- 

 

দিপীকা পাডুকোন

বহু ব্যবসাসফল ছবি উপহার দিয়ে বলিউডে বেশ শক্ত অবস্থান করে নিয়েছেন দিপীকা। কিন্তু সুপারস্টার সালমানের সঙ্গে এখনো জুটি গড়ে কাজ করেন নি এই তারকা। দর্শকও তাঁদের দু’জনকে জুটি হিসেবে পর্দায় দেখতে চাইছে। দিপীকাকে নির্মাতারা এ পর্যন্ত পাঁচবার সালমানের সঙ্গে কাজ করার প্রস্তাব দিয়েছেন। কিন্তু তিনি ফিরিয়ে দিয়েছেন। কারণ হিসেবে দীপিকা চিত্রনাট্য পছন্দ হয়নি বলে জানিয়েছেন। কিন্তু ভারতীয় গণমাধ্যমের প্রশ্ন, পাঁচটি চিত্রনাট্য থেকে একটিও পছন্দ হয়নি দিপীকার? তাহলে কি তিনি সালমানের সঙ্গে কাজ করতে চাইছেন না? এমন প্রশ্নই ঘুরে ফিরে আসছে ভারতীয় গণমাধ্যমে।

 

সোনালি বেন্দ্রে

‘হাম সাথ সাথ হ্যয়’ ছবিতে সোনালির সঙ্গে সালমানের জুটি আজও দর্শকের মন কাড়ে। তবে এই ছবির পর আর কখনও দুজনকে একসঙ্গে ছবিতে দেখা যায়নি। যদিও সালমানের কয়েকটি মুভিতে ক্যামিও করতে দেখা গিয়েছিল সোনালিকে। তবে ধারণা করা হয় কৃষ্ণসার হত্যা মামলার জন্যই বেঁকে বসেন এই অভিনেত্রী। সেই দুর্ঘটনার পরই হয়তো আর ‘ভাইজান’র সঙ্গে কাজ করতে রাজি হননি তিনি।

 

জুহি চাওলা

জুহি চাওলার ‘দিওয়ানা মাস্তানা’ ছবিতে একটি ছোট্র চরিত্রে কাজ করেছিলেন সালমান। ওই একটি মাত্র ছবিতেই দু’জন একসঙ্গে কাজ করেছিলেন। এরপর আর তাঁদেরকে একসঙ্গে কাজ করতে দেখা যায় নি। অথচ নব্বইয়ের দশকে দু’জনই ছিলেন জনপ্রিয়তার তুঙ্গে। ধারনা করা হয়, শাহরুখের সঙ্গে জুহির বন্ধুত্বের কারনেই সালমানকে এড়িয়ে চলেন জুহি।

 

টুইংকেল খান্না

সালমানের সঙ্গে করা টুইংকেলের ‘জাব প্যায়ার কিসিসে হোতা হ্যায়’ ছবিটি বেশ ব্যবসাসফল হয়েছিল। তবে এরপর দু’জনে আর কখনও একসঙ্গে কোন ছবিতে সই করেন নি। সালমান কাজ করতে চাইলেও টুইংকেলের কাছ থেকে কোনো জবাব পাওয়া যায় নি।

 

আমিশা প্যাটেল

‘কাহো না পেয়ার হ্যায়’ ছবিতে সোনিয়া চরিত্রে অভিনয় করে বাজিমাত করেছিলেন এই অভিনেত্রী। ‘ইয়ে হে জালোয়া’ ছবির নির্মাতারা ভেবেছিলেন সালমানের বিপরীতে আমিশাকে কাস্ট করলে হয়তো ছবি ব্লকবাস্টার হতে বাধ্য। কিন্তু মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে ছবিটি মুখ থুবড়ে পড়ে। এরপর তাঁদেরকে আর একসঙ্গে দেখা যায় নি। আমিশার কাছ থেকে সালমানের সঙ্গে ছবি না করার কারণ জানতে চাওয়া হলেও কোনো সাড়া মেলেনি।

 

অমৃতা রাও

‘প্রেম রতন ধন পায়ো’ ছবিতে সালমানের বোনের ভূমিকায় অভিনয় করার কথা ছিল অমৃতা রাওয়ের। ছবির নির্মাতাদের এমন ইচ্ছাই ছিল। অমৃতার কাছে প্রস্তাব নিয়ে যেতেই তিনি কাস্টিং ডিরেক্টরকে অন্য প্রস্তাব দিয়ে বসলেন। এমন চরিত্রে কাজ করেবন না বলে সাফ জানিয়ে দেন।

 

 

 

ই-বার্তা/ডেস্ক