কে হবেন শাহরুখের নায়িকা, ঐশ্বরিয়া না দীপিকা?

ই-বার্তা।। ভারতীয় মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন কিং খান। ছবির নাম ‘স্যালুট।’ ইতিমধ্যে ছবিটির কিছু অংশের শুটিং শুরু হয়ে গেছে।

ছবিতে শাহরুখের বিপরীতে নায়িকা হিসেবে কাকে দেখা যাবে তা নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। কে হবেন বলিউড বাদশা শাহরুখের নায়িকা, ঐশ্বরিয়া না দীপিকা? না, প্রশ্নগুলো মোটেও দর্শকদের উদ্দেশ্যে নয়। বরং শাহরুখের ছবিতে নায়িকা হওয়া নিয়ে নিজেরাই যুদ্ধে নেমেছেন এই দুই জনপ্রিয় নায়িকা।

নায়িকা হিসেবে ঐশ্বরিয়া রাই বচ্চন ও দীপিকা পাড়ুকোনের নাম শোনা যাচ্ছে। ছবিতে এই দুই তারকার একজনকে দেখা যাবে শাহরুখের বিপরীতে। তবে দু’জনই নাকি শাহরুখের নায়িকা হতে বেশ আগ্রহী।

ভারতীয় সংবাদমাধ্যম ‘বলিউড হাঙ্গামা’ জানায়, ‘স্যালুট’ ছবির নায়িকা হিসেবে ইতিমধ্যে ঐশ্বরিয়া ও দীপিকার নাম চূড়ান্ত করা হয়েছে। দু’জনই ছবির চিত্রনাট্য দেখেছেন এবং ভীষণ পছন্দ করেছেন। বিশেষ করে শাহরুখের নায়িকা হতে দু’জনই বেশ আগ্রহ প্রকাশ করেছেন।

তবে ছবির দৌড়ে কে এগিয়ে রয়েছেন, তা এখনো খোলাসা করছেন না নির্মাতারা। একদিকে রয়েছে ঐশ্বরিয়া আর শাহরুখের পুরানো রসায়ন, যা অনেক দিন দেখা যায়নি রুপালি পর্দায়। সেদিক থেকে ঐশ্বরিয়ার কাজটি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আবার দীপিকা-শাহরুখ জুটিরও ব্যবসাসফল ছবি রয়েছে। এখন দেখার পালা নায়িকা হিসেবে শেষ হাসি কে হাসেন।

এর আগে শাহরুখের বিপরীতে নায়িকা হওয়ার জন্য প্রিয়াঙ্কা চোপড়ার কথা ভেবেছিলেন নির্মাতারা। কিন্তু শাহরুখের সঙ্গে ব্যক্তিগত দ্বন্দ্বের কারণে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা।

সুত্রঃ বলিউড হাঙ্গামা