কোচ ডাকলেই আকাশী-সাদা জার্সিতে ফিরবেন মেসি

ই-বার্তা ডেস্ক।।  লিওনেল মেসি কি অবসর নিয়ে ফেলেছেন? নাকি এখনও নেননি? সেই প্রশ্নের উত্তর জানা নেই কারো।  কারণ রাশিয়া বিশ্বকাপ শেষে আর জাতীয় দলের  হয়ে খেলেননি আর্জেন্টাইন এই সুপার স্টার।  পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত তিনি আর্জেন্টিনার জার্সি গায়ে মাঠে নামবেন সেটা আগেই জানিয়েছেন। 

সমালোচকরা ভাবছেন, কৌশলে আর্জেন্টিনা জাতীয় দল থেকে অবসর নিয়ে নিয়েছে লিওনেল মেসি। তবে ভক্ত-সমর্থকরা আশা করছেন দ্রুতই আকাশী-সাদা জার্সিতে মাঠে নামবেন এই ক্ষুদে যাদুকর। তাদের প্রত্যাশা, রাগ-অভিমান সব ভুলে আবারও দেশের হয়ে খেলবেন মেসি।

কিন্তু সেটা কবে? আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সভাপতি ক্লদিও তাপিয়া মনে করেন, মেসি আর্জেন্টিনা দলে ফিরবে।  এর জন্য কোচ লিওনেল স্কোলানিকে এ ব্যাপারে দায়িত্ব নিতে হবে।  কোচ স্কোলানি ডাকলেই জাতীয় দলের হয়ে খেলবেন মেসি। 

ক্লদিও তাপিয়ার বিশ্বাসের একটাই কারণ হচ্ছে, একটি আন্তর্জাতিক ট্রফি জেতার জন্য লিওনেল মেসি অন্তত শেষবারের মত চেষ্টা করে দেখতে পারেন।  তিনি বলেন, ‘আমার মনে হয়, যদি স্কোলানি মেসিকে ডাকেন, তাহলে তিনি আবারও আর্জেন্টিনা জাতীয় দলে ফিরে আসবেন।  কারণ পুরো ফুটবল বিশ্বই চায়, মেসি জাতীয় দলে ফিরুক।  শুধু ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে যে আমিই চাচ্ছি তা নয়, সবাই চায় মেসি জাতীয় দলে আসুক।’

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু