কোটা সংস্কার আন্দোলনের পিঠে সওয়ার বিএনপি

রাজনীতি ডেস্ক ।। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  দাবি করেছেন  বিএনপির সরকার পতন আন্দোলন সর্বশেষ কোটা সংস্কার আন্দোলনের পিঠে ভর করছে ।

 

তিনি বলেন, নিজেরা আন্দোলনে ব্যর্থ হয়ে এবার ছাত্রসমাজকে কাজে লাগিয়ে ক্ষমতায় যাওয়ার দিবাস্বপ্ন দেখছে দলটি যা কখনোই পূরণ হবে না।মঙ্গলবার মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আসন্ন ঈদে যানজট নিরসনকল্পে করণীয় নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে এক আলোচনা সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।তিনি আরও বলেন, দেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করে না। বেগম জিয়ার জেলজীবন আর তার অসুস্থতা নিয়ে বিএনপি যে নোংরা রাজনীতি করছে তা এখন জনগণের কাছে স্পষ্ট।এসময় মহাসড়কে যানজট প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, রোজার ঈদের সময় যানজট ছিল না, কুরবানির ঈদেও যানজটের তেমন শঙ্কা নেই। আগামী বছর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট থাকবে না।

 

তিনি বলেন, ইতোমধ্যে গাজীপুর থেকে এলেঙ্গা পর্যন্ত মহাসড়ক চার লেনে উন্নীত হওয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট কমেছে। দ্বিতীয় কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতু চালু হওয়ার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কেও যানজট আর থাকবে না।এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, মহাসড়কে দুর্ঘটনার সংখ্যা কমেছে, তবে প্রাণহানির সংখ্যা বেড়েছে। এছাড়াও দুর্ঘটনায় নিহতদের সংখ্যা নিয়ে মিথ্যাচারও করা হয়ে থাকে।আলোচনা সভায় মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ ও কুমিল্লার জেলা প্রশাসক, পুলিশ সুপার, সড়ক ও জনপথ এবং সেতু বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

 

ই-বার্তা ।। ডেস্ক